,

Notice :

নর্থ ইস্ট আইডিয়াল কলেজের নবীন বরণ

স্টাফ রিপোর্টার::
পৌর শহরের বেসরকারি কলেজ ‘নর্থ-ইস্ট আইডিয়াল কলেজ’র নবীণবরণ ও মেধাবৃত্তি অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকাল থেকে দিনব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করে কলেজ কর্তৃপক্ষ। শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত নবীনবরণ অনুষ্ঠানে কলেজের শিক্ষার্থীরা সঙ্গীত, নাটক, নৃত্য, কবিতা আবৃত্তিসহ নানা পরিবেশনায় মাতিয়ে রাখে দর্শকদের। অনুষ্ঠানে প্রথম বারের মতো কলেজের পক্ষ থেকে মুক্তিযোদ্ধা সামরান আলীকে মরণোত্তর সম্মাননা প্রদান করা হয়। এদিকে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট প্রতিষ্ঠানের নিজস্ব ক্যাম্পাস উন্নয়নের জন্য ১০ হাজার টাকা অনুদানের ঘোষণা দিয়েছেন।
কলেজের ব্যবস্থাপনা কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা ফরহাদ আহমেদের সভাপতিত্বে ও শিক্ষিকা রোকসানা সিদ্দিকী পান্নার সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট। অন্যদের মধ্যে বক্তব্য দেন সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর পরিমল কান্তি দে, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জান সেন্টু, জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক শীতেষ তালুকদার মঞ্জু, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, এডভোকেট বুরহান উদ্দিন, নর্থ ইস্ট আইডিয়াল কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক রাশিদুল ইসলাম রাজু প্রমুখ।
অনুষ্ঠানে কলেজের ২৫ জন মেধাবী শিক্ষার্থীকে ৫-৩ হাজার টাকা করে বৃত্তিপ্রদান করা হয়। এছাড়াও কলেজের ৬ জন কৃতী শিক্ষার্থীকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়।
এদিকে প্রথম বারের মতো কলেজের পক্ষ থেকে সুনামগঞ্জের তেঘরিয়া এলাকার বিশিষ্ট মুক্তিযোদ্ধা সামরান আলীকে মরণোত্তর সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী