,

Notice :

দুর্গাবাড়ীর নাট মন্দিরের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

স্টাফ রিপোর্টার
সদর উপজেলার দুর্গাবাড়ীর নাট মন্দিরের নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করেন সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ এবং জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জেলা পরিষদের চেয়াম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট।
সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর আসনের সংসদ সদস্য ও সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ বলেন- সুনামগঞ্জ এর মানুষ সম্প্রীতির বন্ধনে আবদ্ধ। সুনামগঞ্জে উৎসব মুখর পরিবেশে দুর্গাপূজা পালিত হচ্ছে। অশুভ শক্তির বিনাশ এবং শুভ শক্তির বিজয় কামনা করেন সনাতন ধর্মাবলম্বীরা দুর্গাপূজা পালন করে থাকেন। আগামী নির্বাচনসহ সমাজের সব ক্ষেএে শুভ শক্তির বিজয় ও নিশ্চত করতে কাজ করার জন্য আহ্বান জানানেল তিনি।
জেলা পরিষদের চেয়াম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেন-জননেএী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অসাম্প্রদায়ীক রাষ্ট্র হিসেবে কাজ করছে। অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশে দুর্গাপূজা উদযাপন হচ্ছে উৎসব হিসেবে।
বুধবার দুপুরে মানবেন্দ্র চৌধুরীর সভাপতিত্বে সার্বজনীন কেন্দ্রীয় শ্রী শ্রী দুর্গাবাড়ীর নাট মন্দিরের নির্মাণ কাজের ভিওি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে অন্যান্যর মধ্যো বক্তব্য রাখেন- জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহ্বায়ক রশিদ আহমদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শংকর দাস, যুবলী গের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুব লীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, সদেশ তালুকদার, ছবি চৌধুরী, সনাই পুকায়স্থ, লিটন দাশ, সুবিমল চক্রবর্তী, মিন্টু চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী