,

Notice :

তাহিরপুর-মধ্যনগরে ব্যারিস্টার ইমনের মতবিনিময়: নির্বাচনী এলাকায় নতুন আলোচনা


তাহিরপুর ও মধ্যনগর প্রতিনিধি::

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন তাহিরপুর ও মধ্যনগরে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা করেছেন। মতবিনিময় সভার খবর প্রকাশ পাওয়ায় নির্বাচনী এলাকায় নতুন আলোচনার জন্ম দিয়েছে। বুধবারের মতবিনিময় সভায় তিনি স্থানীয় নেতৃবৃন্দকে শেখ হাসিনার মনোনীত প্রার্থীর পক্ষে আগামী জাতীয় নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন। তাছাড়া আসন্ন জাতীয় নির্বাচন বিষয়ে স্থানীয় নেতৃবৃন্দের সঙ্গে নানা বিষয়ে কথা বলেন বলে জানা গেছে।
এদিকে হঠাৎ সুনামগঞ্জ-১ আসনের দুটি থানায় আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে ব্যারিস্টার ইমনের মতবিনিময়সভা নিয়ে নতুন আলোচনার জন্ম হয়েছে। রাজনৈতিক বিশ্লেষকরা জানিয়েছেন এই আসনে ব্যারিস্টার ইমনের মনোনয়ন পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই ইঙ্গিত পেয়েই তিনি তাহিরপুর ও মধ্যনগর থেকে প্রচারণা শুরু করেছেন বলে বিশ্লেষকরা মনে করেন। তাছাড়া নবম জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগ প্রার্থী সংকটের কারণে এই আসনে ব্যারিস্টার ইমনকে মনোনয়ন দিয়ে চেয়েছিল রাজনৈতিক মহলে আলোচনা ছিল। দশম জাতীয় সংসদ নির্বাচনে তিনি সুনামগঞ্জ৪ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছিলেন।
জানা গেছে গতকাল বুধবার দুপুর দেড়টায় তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন ব্যারিস্টার ইমন। সন্ধ্যায় মধ্যনগরে আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে পৃথকভাবে মত বিনিমিয় করেন।
তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যাপক আলী মুর্তুজার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি। এছাড়াও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারন সম্পাদক অ্যাডভোকেট নান্টু রায়, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অমল কান্তি কর, যুগ্ম-সাধারন সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ইশতিয়াক শামীম, জেলা আওয়ামী লীগের সদস্য নিজাম উদ্দিন, মোতাহের হোসেন আখঞ্জী শামীম, তাহিরপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শাহীনুর তালুকদার, সাধারণ সম্পাদক বাবুল মিয়া প্রমুখ।
মধ্যনগরে মতবিবিনময়ে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের মধ্যনগর থানা শাখার যুগ্ম আহ্বায়ক সদর চেয়ারম্যান প্রবীর বিজয় তালুকদার, আওয়ামী লীগ নেতা মাহবুব আলম ফারুকী, এ্যাড আঃ মজিদ তালুকদার, এস পি রায় ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শক্তি পদ রায়, আওয়ামী লীগ নেতা মোবারক হোসেন তালুকদার, যুবলীগের সভাপতি মোস্তাক আহমদ, সাধারণ সম্পাদক বিদ্যুৎ কান্তি, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শেখ মোঃ আলী হোসেন প্রমুখ। সফর সঙ্গী হিসেবে এ সময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ইমনের সহধর্মিণী নান্দনিক ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. ব্যারিস্টার ফারজানা শীলা, এ আসনের মনোনয়ন প্রত্যাশী এ্যড রনজিত সরকার, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক নান্টু রায়, কোষাধ্যক্ষ ইশতিয়াক শামীম, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক শাহ আবু নাসের, সদস্য আতিকুল ইসলাম আতিক, সদস্য নিজামউদ্দিন এম কম, সদস্য তারেক হাছান দাউদ, সদস্য মোতাহার হোসেন শামীম, সদর উপজেলা যুবলীগ যুগ্ম আঃ জমিরুল হক পৌরব প্রমুখ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বলেন, আসছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সুনামগঞ্জ-১ আসনে যাকেই মনোনয়ন দিয়ে পাঠাবেন আপনারা সকল নেতাকর্মী মিলে ঐক্যবদ্ধ্য হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করবেন। নৌকার বিপক্ষে কাউকে কাজ না করার অনুরোধ জানান তিনি।
অন্যদিকে ব্যারিস্টার ইমনের মতবিনিময়ের পরেই এই আসনের মনোনয়ন প্রত্যাশীরা খোজ খবর নিতে শুরু করেছেন। তারা নিজেদের সমর্থকদের সঙ্গে যোগাযোগ বাড়িয়ে দিয়েছেন বলে জানান গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী