1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে – এমপি রতন

  • আপডেট সময় বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
শারদীয়া দূর্গা পূজাকে কেন্দ্র করে সুনামগঞ্জ- ১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। প্রতিশ্রুতি পূরণ করে আয়ামীলীগ সরকার। আমরা নৌকার লোক, নৌকার পক্ষে কাজ করি এবং কাজ করে যাব। তাই আসুন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আমরা ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের দলীয় পতাকা তলে কাজ করি। ।
মধ্যনগর থানার দক্ষীণ বংশী কুন্ডা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে গতকাল মঙ্গলবার সকালে হাঁস পাঠন কালী মন্দীর প্রাঙ্গণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তেব্যে সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এসব কথা বলেন ।
ইউপি আওয়ামী লীগের সভাপতি মঞ্জুরুল হকের সভাপতিত্বে ও ধর্মপাশা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শাফিউল কিবরিয়া এর সঞ্চজালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন মধ্যনগর থানা ওসি সেলিম নেওয়াজ, মধ্যনগর থানা আওয়ামী লীগের আহ্বায়ক গিয়াস উদ্দিন নুরী, যুগ্ম আহবায়ক মোবারক হোসেন, মধ্যনগর থানা পূজা উদযাপন কমিটির সভাপতি দেবল কিরণ তালুকদার, মধ্যনগর থানার যুব লীগ সভাপতি মোস্তাক আহমেদ, সাধারণ সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার, ইউপি সাংগঠনিক সম্পাদক সুজিত চন্দ্র তালুকদার, ইউপি চেয়ারম্যান আজিম মাহমুদ, সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। পরে এমপি রতন বিভিন্ন স্থানে পূজা ম-প পরিদর্শন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com