মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ১০:৪০ অপরাহ্ন

Notice :

তাহিরপুরে ২৯ মণ্ডপে মোয়াজ্জেম হোসেন রতনের অনুদান

তাহিরপুর প্রতিনিধি::
তাহিরপুর উপজেলায় সোমবার উপজেলা পূজা পরিষদের আয়োজনে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে মতবিনিময় সভা শেষে ২৯টি মণ্ডপে স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি ব্যক্তিগত অনুদান বিতরন করেছেন। তিনি প্রতিটি পূজা মণ্ডপে নগদ ১০ হাজার টাকা করে আর্থিক অনুদান দেন।
মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে, সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, সরকার হিন্দু ধর্মাবলম্বিদের বৃহৎ শারদীয় উৎসবে নানাভাবে সহযোগিতা প্রদানসহ উৎসব উদযাপনে আইন শৃঙ্খলা বাহিনীকে নির্দেশনা দিয়েছেন। সর্বজনীন এই উৎসব নির্বিঘ্নে পালনের জন্য তিনি হিন্দু ধর্মবালম্বিদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, সব ধর্মের মানুষের নিরাপত্তা বিধান করেছে সরকার। এ কারণে ২০০৮ সালের পূর্বে তাহিরপুর উপজেলায় ১৭টি দুর্গাপূজা অনুষ্টিত হতো। কিন্তু এখন পরিস্থিতি ভালো থাকায় তাহিরপুরের মতো স্থানে ২৯টি মণ্ডপে পূজা উদযাপিত হচ্ছে। তিনি আওয়ামী লীগের উন্নয়ন অগ্রযাত্রায় থাকার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।
উপজেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের আহবায়ক অনুপম রায়ের সঞ্চালনায় উপজেলা পূজা পরিষদের সভাপতি সুভাষ পুরকায়স্থের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে দেন জেলা পরিষদ সদস্য আবুল হোসেন খা। অন্যদের মধ্যে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক করুনা সিন্দু চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি আলী মর্তূজা, ইকবাল হোসেন তালুকদার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালূকদার পিন্টু, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, তথ্য ও গবেষনা সম্পাদক স্বপন কুমার রায়, সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন, পূজা ম-প কমিটির পক্ষে বক্তব্য রাখেন, কেশব রায়, ডাঃ রতন কুমার গাঙ্গুলী, মন্টু বর্মন, মিলন তালুকদার, জগদীশ রায় প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী