1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

উত্তর জগন্নাথপুর স্কুলের প্রাঙ্গন সংস্কারের দাবি

  • আপডেট সময় সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮

জগন্নাথপুর প্রতিনিধি::
জগন্নাথপুর পৌর শহরের উত্তর জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবন থাকলেও ভবনের সামনে মাটি না থাকায় শিক্ষার্থীরা দুর্ভোগের শিকার হচ্ছেন। বৃষ্টি আসলেই পানিতে টুইটুম্বুর হয়ে যায় বিদ্যালয় প্রাঙ্গন।
রোববার সরেজমিনে দেখা যায়, ভবন থেকে প্রায় ২ ফুট নিচে মাটি রয়েছে। বৃষ্টির পানি ভবনের সামনে জমে আছে। দীর্ঘ ২ ফুট উচ্চতার ভবনে উঠানামা করতে গিয়ে কোমলমতি শিক্ষার্থীদের প্রতিনিয়তই ছোটখাটো দুর্ঘটনার সম্মূখীন হতে হয় বলে জানিয়েছেন বিদ্যালয় কর্তৃপক্ষ। তাই বিদ্যালয় প্রাঙ্গনটি সংস্কার করে শিক্ষার্থীদের নিরাপদে বিদ্যালয়ে প্রবেশে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি দৃষ্টি দিতে অনুরোধ জানিয়েছেন স্কুল কর্তৃপক্ষ।
একাধিক শিক্ষার্থীর সাথে কথা তারা জানান, বৃষ্টি-বাদলের দিন অনেক কষ্ট করে ক্লাসে প্রবেশ করতে হয়। প্রায় সময়ই পা পিছলে পড়ে বই খাতা নষ্ট ভিজে নষ্ট হয়ে যায় । তাই বিদ্যালয় প্রাঙ্গনটি সংস্কারের দাবি জানাচ্ছি।
এ ব্যাপারে উত্তর জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিনা খানম বলেন, প্রায় এক কোটি টাকা ব্যয়ে বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ হয়েছে। বর্তমানে ভবনের সামনে মাটি না থাকায় ভবনে উঠানামা করতে গিয়ে শিশুদের অনেক কষ্ট করতে হচ্ছে। তাই জরুরী ভিত্তিতে বিদ্যালয়ের সামনে মাটি ভরাট করতে তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানান ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com