1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধর্মপাশায় অ্যাড. রনজিত সরকারের গণসংযোগ

  • আপডেট সময় রবিবার, ৭ অক্টোবর, ২০১৮


ধর্মপাশা প্রতিনিধি::

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়কে সুনিশ্চিত করার লক্ষ্যে ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের সুখাইড় বাজারে গতকাল রোববার বিকেলে গণসংযোগ ও নির্বাচনী সভা করেছেন সুনামগঞ্জ-১(ধর্মপাশা-জামালগঞ্জ ও তাহিরপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রনজিত সরকার। ওইদিন বিকেলে সুখাইড় বাজারে নানান শ্রেণি পেশার মানুষের সঙ্গে গণসংযোগ করেন।
পরে বিকেল সাড়ে চারটার দিকে সুখাইড় মধ্যবাজারে অনুষ্ঠিত নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন স্থানীয় সুখাইড় গ্রামের বাসিন্দা দ্বীজরাজ দাস।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন অ্যাডভোকেট রনজিত সরকার। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন তাহিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুষেন বর্মন, সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, তাহির উপজেলা আওয়ামী লীগের সদস্য আজিজুল হক, মধ্যনগর থানা যুবলীগের সহ সভাপতি হুমায়ূন কবীর প্রমুখ।
মনোনয়ন প্রত্যাশী ও সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রনজিত সরকার বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃতে এ দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও আওয়ামী লীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। তাঁর নির্দেশনায় সুনামগঞ্জ ১ আসনে রাজনৈতিক নেতৃত্ব প্রতিষ্ঠিত করতে আমি কাজ করে যাচ্ছি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com