,

Notice :

বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহের উদ্বোধন

স্টাফ রিপোর্টার
জেলা প্রশাসন ও শিশু একাডেমির আয়োজনে বিশ্ব শিশু দিবস ও ৭ দিনব্যাপী শিশু অধিকার সপ্তাহের উদ্বোধন হয়েছে। রবিবার সকাল ১১ টায় জেলা শিল্পকলা একাডেমির হাছন রাজা মিলনায়তনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিবসের উদ্বোধন করা হয়।
‘গড়তে শিশু ভবিষ্যৎ, স্কুল হবে নিরাপদ’ এই শ্লোগানকে সামনে রেখে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও তথ্যপ্রযুক্তি) শরীফুল ইসলামের সভাপতিত্বে ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুরুজ্জামান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার হাজী নুরুল মোমেন, বীর মক্তিযোদ্ধা আবু সুফিয়ান, জেলা পরিষদের মহিলা সদস্য ফৌজিআরা বেগম শাম্মি, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলাতানা কেয়া, ওয়ার্ল্ড ভিশনের ম্যানেজার বিভুদান বিশ্বাস প্রমুখ।
বক্তারা বলেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। শিশুদের নিরাপদ ও সুন্দর ভবিষ্যৎ নিশ্চিতে পৃথিবীকে বাসযোগ্য করে গড়ে তোলতে হবে। শিশুদের অধিক নিশ্চিত করতে হবে। তাহলেই শিশুদের সার্বিক বিকাশ সম্ভব।
পরে জেলা শিশু একাডেমি ও ওয়ার্ল্ড ভিশনের শিশু শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী