1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পূজামণ্ডপে নিরাপত্তার বিষয়টি সার্বক্ষণিক নজরদারী করা হবে : ওসি শহিদুল্লাহ

  • আপডেট সময় রবিবার, ৭ অক্টোবর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে পূজা উদযাপন কমিটি ও মন্দির কমিটির সাথে আইনশৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার সকালে সদর মডেল থানার আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল্লাহ। সভাপতির বক্তব্যে তিনি বলেন, ‘বিভিন্ন পূজামণ্ডপে নিরাপত্তার বিষয়টি সার্বক্ষণিক পুলিশ নজরদারী করবে। তিনি পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের আশ্বস্ত করে বলেন ‘পূজা মন্ডপের আশ পাশে যে কোনো রকম অনাকাঙ্খিত পরিস্থিতি তৈরি হলে আমাদের সাথে সাথে জানাবেন। শহরের যে কোনো পূজা মণ্ডপে অনাকাঙ্খিত ঘটনা হলে আমরা ১৫ মিনিটের মধ্যে পৌঁছে যাবো।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষাবিদ যুগেশ্বর দাস, প্রফেসর পরিমল কান্তি দে, ট্রাফিক ইন্সপেক্টর মো. শামসুল আলম, রাজ্জাকুল হায়দার, ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন, ওসি (অপারেশন) মঞ্জুরুল মোর্শেদ। অ্যাডভোকেট বিমান কন্তি দে, বিমল বণিক প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com