1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

উন্নয়নের স্বার্থে শেষবার নির্বাচন করতে চাই প্রতিমন্ত্রী এম এ মান্নান

  • আপডেট সময় শনিবার, ৬ অক্টোবর, ২০১৮

দ. সুনামগঞ্জ প্রতিনিধি ::
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, সুনামগঞ্জবাসীর উন্নয়নের স্বার্থে শেষ বারের মতো নির্বাচন করতে চাই। আপনারা অতীতে যেভাবে আমার পাশে ছিলেন আগামী নির্বাচনেও পাশে থেকে শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করবেন। তিনি বলেন, উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার নৌকাকে বার বার ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। সব ভেধাভেধে ভুলে কাজ করতে হবে। আওয়ামী লীগই জনগণের বন্ধু উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, দেশের মানুষ আজ শান্তিতে বসবাস করতে পারছে। এখন গ্রামাঞ্চলে আর কোন সাঁকো নাই। ব্রীজ ও আর পাকা রাস্তায় ভরে গেছে দেশ। দেশের এমন উন্নয়ন সম্ভব হয়েছে শুধুমাত্র আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলে।
শুক্রবার দুপুরে দক্ষিণ সুনামগঞ্জের হাঁসকুড়ি মধ্যপাড়া জামে মসজিদের নতুন ভবন উদ্বোধন, বীরগাঁও গুঁইড়া খালের উপর নির্মিত ব্রীজ উদ্বোধন ও বীরগাঁও ইউনিয়নের ইমদাদুল হক উচ্চ বিদ্যালয়ে শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের বাস্তবায়নে ৬৬ লক্ষ টাকা ব্যয়ে ৪ তলা বশিষ্ট নতুন ১ তলা একাডেকিম ভবনের উদ্বোধন উপলক্ষে বিদ্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।
উপস্থিত জনগণের উদ্দেশ্যে তিনি বলেন, আওয়ামী লীগকে ভোট দিয়েছিলেন বলেই, আজ বীরগাঁও গ্রামেও এত উন্নয়ন হয়েছে। এভাবে সারা দেশের বিভিন্ন গ্রামে পাড়া মহল্লায় উন্নয়ন হচ্ছে। আপনারা নৌকায় ভোট দিয়েছিলেন বলেই, আজ সুনামগঞ্জে মেডিকেল কলেজ হচ্ছে, বিশ্ববিদ্যালয় হচ্ছে, টেক্সটাইল ইনস্টিটিউট হচ্ছে, সিলেট-সুনামগঞ্জ সড়কে ১৩টি সেতু হয়েছে, রানিগঞ্জ সেতু হচ্ছে, সিলেট-সুনামগঞ্জ রাস্তা প্রশস্ত হচ্ছে। তাই উন্নয়নের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। যেন চক্রান্তকারীরা আমাদেরকে ছত্রভঙ্গ করতে না পারে। ঐক্যের কোন বিকল্প নেই। প্রতিমন্ত্রী সকাল ১১টায় এলজিইডির বাস্তবায়নে ৭৩ লক্ষ ৪৯ হাজার ২৮ টাকা ব্যয়ে বীরগাঁও প্রাথমিক বিদ্যালয়ে ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। দুপুর ১২টায় এলজিইডির বাস্তবায়নে ৪ কোটি ৪৭ লক্ষ ৯০ হাজার ১৭৩ টাকা ব্যয়ে পাগলা-বীরগাও সড়কের গুঁইড়া খালের উপর ৯০ মি. পিসি গার্ডার ব্রীজের উদ্বোধন করেন।
সকাল ১০টায় পূর্ব বীরগাঁও ইউনিয়নের হাঁসকুড়ি গ্রামে জিএসআইডিপি প্রকল্পের অর্থায়নে, এলজিইডির বাস্তবায়নে, ১০ লক্ষ ৯২ হাজার ৯২০ টাকা ব্যয়ে মধ্য হাঁসকুড়ি জামে মসজিদ উদ্বোধন করেন প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি।
দেশের উন্নয়নবিরোধীদের দিকে ইঙ্গিত করে প্রতিমন্ত্রী বলেন, যারা দেশের উন্নয়ন অগ্রযাত্রার বিরোধীতা করছে তারাই শেখ হাসিনাকে হত্যা করতে চায়। তিনি বলেন, এরা আগে ছিল রাজাকার আর এখন হচ্ছে নব্য রাজাকার। নব্য রাজাকাররা জঙ্গী নামে ঘুরে বেড়ায়। এরা ইসলামের উপর আঘাত করে। তারা বারবার দেশের উন্নয়নকে ব্যহত করতে চেয়েছিল। এখনও সেই চক্রান্ত চালাচ্ছে এই দেশ বিরোধী চক্র। এই নব্য রাজাকার থেকে সাবধান থাকতে জনগণকে আহ্বান জানান তিনি।
প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সব সময় গ্রামের অবহেলিত মানুষের কথা চিন্তা করেন। হাওর ও গ্রামাঞ্চলের উন্নয়ন দিনরাত কাজ করে আজ দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন। সেই নেত্রীকে তারা অনেক বার হত্যা করার ষড়যন্ত্র করেছে। আল্লার রহমতে দেশের মানুষের দোয়ার তিনি ২১ আগস্ট গ্রেনেড হামলায় বেঁচে যান। কিন্তু অনেকেই সেদিন শহিদ হয়েছিলেন।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ইমদাদুল হকের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক সুকেশ রঞ্জন তালুকদারের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজিজ মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ এলজিইডির সহকারি নির্বাহী প্রকৌশলী আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী তহুর আলী, আওয়ামী লীগ নেতা দিলদার হোসেন দিলীপ, থানার ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী, পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান নুর কালাম, বীরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুজিবুর রহমান, বীরগাঁও ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাও. জুবায়ের আল মাহমুদ, যুবলীগ নেতা মিজানুর রহমান, ইউপি সদস্য মিজানুর রহমান, জুবায়েল আহমদ, দিদারুল হক দিদার আবুল খয়ের প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com