,

Notice :

শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ আরো এগিয়ে যাবে : জেলা ও দায়রা জজ


অর্ণব প্রান্ত ::

সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ ওয়াহিদুজ্জামান শিকদার বলেছেন, বাংলাদেশের এই উন্নয়ন একদিনের নয় দীর্ঘ ১০ বছরের সাধনা এবং শ্রমের ফসল। স্বাধীন বাংলাদেশ নামে একটি দেশ বিশ্বে মানচিত্রে জায়গা করে নিয়েছে আজ থেকে ৫০ বছর আগে। হাঁটি হাঁটি পা পা করে অগ্রযাত্রায় আজকে এখানে উপণিত হয়েছে। আজকে আমরা উন্নয়নের ছোঁয়া পেয়েছি। বাংলাদেশের উন্নয়নগুলো বিশ্বব্যাপি প্রসংসিত হয়েছে।
শুক্রবার সন্ধ্যায় জেলা প্রশাসনের আয়োজনে উন্নয়ন মেলার দ্বিতীয় দিনে বিষয় ভিত্তিক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দ্বিতীয় দিনের বিষয় ভিত্তিক আলোচনা সভার বিষয় ছিলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ টি উদ্যোগ ও টেকশই উন্নয়ন লক্ষ্য (এসডিজি)।
সহকারি কমিশনার আখতার জাহান সাথীর পরিচালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. আব্দুল আহাদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যান বীর প্রতীক মো. ইদ্রিস আলী, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আবিল আয়াম, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. শফিকুল ইসলাম, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক হারুন-অর-রশিদ। দ্বিতীয় দিনের আলোচনা সভায় মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নুরুজ্জামান।
জেলা ও দায়রা জজ আরো বলেন, আমাদের এ উন্নয়ন মেলার কারণ এদেশের জনগণ ও তরুণদের মধ্যে সরকারের উন্নয়ন পৌঁছে দেওয়া। তরুণ প্রজন্ম ও যুব সমাজকে নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো ক্ষুদামুক্ত ও দারিদ্র্য মুক্ত বাংলাদেশ গড়ে তুলা। এই স্বপ্ন তাঁর সুযোগ্য কন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ আরো এগিয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী