1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্ব শিক্ষক দিবসে বাকবিশিস’র শোভাযাত্রা

  • আপডেট সময় শুক্রবার, ৫ অক্টোবর, ২০১৮

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ কলেজ-বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (বাকবিশিস) সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে বিশ্ব শিক্ষক দিবস পালিত হয়েছে। শুক্রবার সকালে এক বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভা মাধ্যমে দিবস পালন করেন সংগঠনের নেতৃবৃন্দ। সুনামগঞ্জ পৌর কলেজ প্রাঙ্গণ থেকে র‌্যালি শুরু করে আলফাত উদ্দিন স্কয়ারে (ট্রাফিক পয়েন্ট) এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাকবিশিস জেলা সভাপতি অধ্যাপক শুভংকর তালুদার মান্না এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জামাল হোসেন এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা বাকবিশিস’র সহ সভাপতি প্রভাষক রামানুজ রায় সাজু, সাংগঠনিক সম্পাদক প্রভাষক দুলাল মিয়া, অর্থ সম্পাদক কাঞ্চন বৈদ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক রজত কাস্তি রায়, জেলা শাখার সদস্য প্রভাষক হিমাদ্রি শংকর তালুকদার, বিনয় ভূষণ তালুকদার, দিলীপ কুমার দাস ও স্বপন রায়। জগন্নাথপুর উপজেলার বাকবিশিসের সভাপতি প্রভাষক মাহমুদ সুলতান ও সাধারণ সম্পাদক প্রভাষক জহিরুল ইসলাম। এছাড়াও বক্তব্য রাখেন সরকারি কলেজ শিক্ষক সমিতি (সকশিস)র সুনামগঞ্জ জেলা সভাপতি প্রভাষক মোঃ মশিউর রহমান ও সাধারণ সম্পাদক প্রভাষক লিটন চন্দ্র সরকার। শিক্ষক কর্মচারি ফোরামের সদস্য ফারুক আহমদ ও শাহ মোঃ কামরুজ্জামান।
বক্তারা শিক্ষার অধিকার নিশ্চিতে অভিলম্বে এমপিও ভূক্ত শিক্ষক কর্মচারীদের বার্ষিক ৫% প্রবৃদ্ধি, পূর্ণাঙ্গ উৎসব ভাতা ও বৈশাখি ভাতাসহ সকল ন্যায্য দাবিসমূহ পুরণ ও বিশ্ব শিক্ষক দিবস সরকারি ভাবে পালনের জন্য সরকারের নিকট জোর দাবি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com