রবিবার, ১৬ জুন ২০১৯, ১২:৩৯ অপরাহ্ন

Notice :

৭ দফা দাবিতে জেলা প্রশাসকের কাছে বিএনপির স্মারকলিপি


শহীদ নুর আহমেদ::

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তিসহ ৭ দফা দাবিতে জেলা প্রশাসক আব্দুল আহাদের বরাবরে স্মারকলিপি দিয়েছে সুনামগঞ্জ জেলা বিএনপি। বুধবার দুপুর ১২ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে এই স্মারকলিপি প্রদান করেন জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ।
স্মারকলিপি প্রদানকালে একটি ন্যায় ভিত্তিক কল্যাণমূলক ও গণতান্ত্রিক রাষ্ট্র গঠনের লক্ষ্যে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে একটি নিরপেক্ষ সরকারের অধীন সকলের কাছে গ্রহণযোগ্য, অংশগ্রহণমূলক, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য জাতীয়তাবাদী দলের পক্ষ থেকে দাবি জানানো হয়। এর আগে শহরের পুরাতন বাস স্ট্যান্ড এলাকায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলনের সভাপতিত্বে ও সহ সভাপতি নাদীর আহমদ ও যুগ্ম সম্পাদক মোনাজ্জির হোসেন সুজনের যৌথ সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে প্রদান অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা অ্যাড. ফজজুল হক আসপিয়া, প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপিত দেওয়ান জয়নুল জাকেরীন, ওয়াকিফুর রহমান গিলমান, আব্দুল লতিফ জেপি, আব্দুল মোতালেব খান, আকবর আলী, রেজাউল হক, সেলিম উদ্দিন আহমদ, অ্যাড. শেরেনুর আলী, আবুল মনশুর শওকত,ফারুক আহমদ, আনছার উদ্দিন, আমিনুল ইসলাম, আবুল কালাম, যুগ্ম সাধারণ সম্পাদক নুর হোসেন, নাসিম উদ্দিন লালা, শোয়েব আম্মদ, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ সাইফুল্লাহ, দপ্তর সম্পাদক জামাল উদ্দিন বাকের প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী