1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

লাঙ্গলে ভোট চাইলেন এমপি মিসবাহ : মোল্লাপাড়া ইউনিয়নে ৩ প্রকল্পের ভিত্তিপ্রস্থর স্থাপন করলেন এমপি পীর মিসবাহ

  • আপডেট সময় মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮

স্টাফ রির্পোটার:
সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নে ৯৭ লক্ষ টাকা ব্যয়ে জগজীবনপুর- মোল্লাপাড়া ইউপি অফিস সড়ক পাকা করণ, ৭৭ লক্ষ টাকা ব্যয়ে দূর্লভপুর গ্রামের রাস্তা পাকা করণ ও ৫৭ লক্ষ টাকা ব্যয়ে সাদকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করেছেন সদর ও বিশ^ম্ভরপুর আসনের সংসদ সদস্য ও সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিছবাহ।
মঙ্গলবার দুপুরে ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জনগনের ভালবাসায় আগামীদিনেও মানুষের সেবক হয়ে কাজ করে যেতে চাই। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করার মধ্যে দিয়ে এলাকার উন্নয়ন করার সুযোগ করে দিন। তিনি বলেন, ‘আমি সংসদ সদস্য হওয়ার পর থেকে জনগণের সেবায় কাজ করে যাচ্ছি।
এ সময় উপস্থিত ছিলেন মোল্লাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হক সদর উপজেলা প্রকৌশলী আনোয়ার হোসেন, জেলা জাতীয় পার্টির যগ্ম-আহবায়ক রসিদ আহমদ পৌরসভার সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, সাবেক চেয়ারম্যান আবুল হাসান তুলা মিয়া, ব্যবসায়ী মো.রেনু মিয়া, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু,মোল্লাপাড়া ইউপি জাপার আহবায়ক তোরাব আলী মো.আব্দুল কদ্দুছ, মো.নুরমিয়া, চান মিয়া পীর,আবুল হোসেন, আমজদ আলী,সাবেক মেম্বার মতিউর রহমান, মাসুক মিয়া, মির্জা ফারুক, আলী হায়দার, তহু মিয়া, রইছ আলী, আবুল কালাম, তাজ উদ্দিন, সৈয়দুল ইসলাম, আবুল কাশেম, তুরাব আলী, কমরুজ মিয়া, রিপন চন্দ্র, জাপা নেতা মো.শামীম আহমদ, কুরবাননগর ইউপি জাপার আহবায়ক আলীনুর,ইউপি মেম্বার রওশন আরা বেগম, সামছুন নাহার প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com