1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দ. সুনামগঞ্জে জাতীয় উৎপাদনশীলতা দিবস উদযাপন

  • আপডেট সময় মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ::
“সুখী ও সমৃদ্ধ দেশ বিনির্মাণে উৎপাদনশীলতা” এই শ্লোগালকে সামনে রেখে সারা দেশের ন্যায় দক্ষিণ সুনামগঞ্জে উদযাপন করা হয়েছে জাতীয় উৎপাদনশীলতা দিবস-২০১৮ । গতকাল মঙ্গলবার সকাল ১০ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসটি উদযাপন উপলক্ষ্যে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্ত্বরে গিয়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা সভায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বে (ভারপ্রাপ্ত) থাকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা শমসাদ বেগমের সভাপতিত্বে, উপজেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ মাসুদ আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা প্রাণীস¤পদ কর্মকর্তা সুকুমার চন্দ্র দাস, আওয়ামী লীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি (তদন্ত) আতিকুর রহমান, এস আই আব্দুল মান্নান, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, সাংবাদিক এম এ কাসেম, অনলাইন নিউজ পোর্টাল সুনামগঞ্জ ভিউ ডটকমের প্রধান স¤পাদক হোসাইন আহমদ, স¤পাদক ও প্রকাশক সোহেল তালুকদার, সাংবাদিক নুরুল হক সহ প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com