1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ ২ আসনে তৃণমূলে দীপক চৌধুরীর গণসংযোগ

  • আপডেট সময় সোমবার, ১ অক্টোবর, ২০১৮

স্টাফ রিপোর্টার
জনগণের ভাগ্য নিয়ে বিএনপির ছিনিমিনি খেলার দিন শেষ উল্লেখ করে বিশিষ্ট সাংবাদিক ও রাজনৈতিক বিশ্লেষক দীপক চৌধুরী বলেছেন, অগ্রগতি আর উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতেই আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। গতকাল সোমবার সুনামগঞ্জের দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের রণভূমি গ্রাম এলাকায় কৃষকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি একথা বলেন। সরকারের অগ্রগতি ও উন্নয়নের কথা উল্লেখ করে তিনি বলেন, পদ্মা সেতু নির্মাণ, বিদ্যুৎ উৎপাদন বৃদ্ধি, সমুদ্র সীমানা বিজয়, ফ্লাইওভার নির্মাণ, নারীর ক্ষমতায়ন, মাতৃত্বকালীন ছুটি বৃদ্ধি, যুদ্ধাপরাধীর বিচার, বয়স্কভাতা প্রদান, বিধবাভাতা প্রদান, প্রতিটি ইউনিয়নে ডিজিটাল তথ্যসেবা কেন্দ্র স্থাপন, ছিটমহল সমস্যার সমাধানসহ সকল ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এগিয়ে চলেছে। অথচ ষড়যন্ত্রকারীরা জনগণের ভাগ্যের পরিবর্তনের বিরুদ্ধে চক্রান্ত করেই চলছে। সুনামগঞ্জ -২ (দিরাই-শাল্লা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দীপক চৌধুরী বলেন, সরকারের উন্নয়ন ও সাফল্য ধরে রাখতে পুনরায় আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। তিনি বলেন, কৃষিক্ষেত্রে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কৃষকদের সমস্যাগুলোর ওপর নজর দিতে হবে। এলাকার যোগাযোগ, স্বাস্থ্য, যাতায়াত ব্যবস্থা নাকাল। হাড়ভাঙ্গা পরিশ্রমের পর বুরো ফসল ঘরে তুলে আনার জন্য কয়েকটি হাওরে উঁচু আশ্রয়কেন্দ্র ও গোপাট নির্মাণ জরুরি। মতবিনিময়কালে রণভূমির সাবেক ইউপি সদস্য মো. সালাম, হেলাল মিয়া, মো. ফারুক মিয়া প্রমুখ বক্তব্য রাখেন। তারা বক্তব্যে সবসময় ন্যায় প্রতিষ্ঠার স্বার্থে সাংবাদিক দীপক চৌধুরীর সঙ্গে একাত্মতা পোষণ করেন এবং প্রধানমন্ত্রীর হাত শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে বলে ঐকমত্য প্রকাশ করেন। এ সময় নিজের ৩২ বছরের সাংবাদিকতার দুঃসময়-সুসময়ের অভিজ্ঞতা উল্লেখ করে দীপক চৌধুরী বলেন, স্বৈরাচার এরশাদ ও খালেদা জিয়ার শাসনামলের রক্তচক্ষু উপেক্ষা করে জনগণের পক্ষে সবসময়ই তিনি ছিলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন সৈনিক হিসেবে তিনি গণমানুষের সাংবাদিকতা করেছেন জানিয়ে বলেন, আওয়ামী লীগের প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনের সঙ্গী ছিলাম ও আছি। সাংবাদিক দীপক চৌধুরী বলেন, শেখ হাসিনার সরকারের অগ্রযাত্রা কীভাবে থামানো যায় এই চক্রান্ত করছে বিএনপি। সুতরাং তৃণমূলের মানুষকেও জাগ্রত থাকতে হবে। দিরাই-শাল্লার কথা উল্লেখ করে তিনি বলেন, এখানকার মানুষ ক্লীন ইমেজের তরুণ ও যোগ্য প্রার্থী চায়।
উঠোন বৈঠকের ফাঁকে দীপক চৌধুরীর লিখিত বাংলাদেশের অগ্রগতি ও উন্নয়নের চিত্র সম্বলিত “লিফলেট” সাধারণ জনগণের মধ্যে বন্টন করা হয়। বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট প্রসঙ্গে সাংবাদিক চৌধুরী বলেন, পাচঁমিশালী মাছের কথা শুনেছি, পাঁচমিশালী শাকের কথা শুনেছি কিন্তু পাঁচমিশালী রাজনীতির কথা শুনি নাই। তিনি তথাকথিত জাতীয় রাজনৈতিক ঐক্যকে পাঁচমিশালী রাজনীতি ছাড়া অন্য কিছু মনে করেন না বলে উল্লেখ করেন। তার মতে, এটি শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করার জন্য গঠন করা হয়েছে বলে মনে করেন। গণসংযোগে তার সঙ্গে আরো ছিলেন ভাটিবাংলা বাউল একাডেমী ও গবেষণা কেন্দ্রের সভাপতি ও গীতিকার শাহ্ আবদুল তোয়াহেদ, সেক্রেটারি দুলন চৌধুরী, দিরাই থানা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি রূপন মিয়া, শেখ সমিরুল মিয়া, তহসিল রানা, আবু বকর সিদ্দিক প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com