1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

রনজিত সরকারের উঠান বৈঠক

  • আপডেট সময় সোমবার, ১ অক্টোবর, ২০১৮

তাহিরপুর প্রতিনিধি::
সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাড. রনজিত সরকার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার প্রান্তিক জনপদের মানুষের জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বাংলাদেশকে ক্ষুধামুক্ত দারিদ্রমুক্ত একটি সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলতে বর্তমান সরকার আন্তরিক।
তিনি বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে। তাই বর্তমান সরকারের ধারাবাহিকতা বজায় রাখার মাধ্যমে সকল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে সুযোগ করে দিতে হবে।
সোমবার জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের বিছনা গ্রামে উঠান বৈঠকে তিন এ কথাগুলো বলেন। ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নজির হুসেনের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন চৌধরীর পরিচালনায় বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নেতা মানিক মিয়া, আব্দুল হাই চৌধুরী, আজাদ মিয়া, তাজ মিয়া, ডা. আরব আলী, গোলাপ রুস্তম আলী, নেছার উদ্দিন, জাহাঙ্গীর আলম মিয়া, মোসাহিদ মিয়া, সাহাব উদ্দিন, সাবেক মহিলা মেম্বার মোছা. শিরিনা বেগম চৌধুরী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com