1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সংসদ সদস্যকে অভিনন্দন জানাতে ধর্মপাশায় শিক্ষার্থীদের সড়কের দাঁড় করিয়ে রাখার অভিযোগ

  • আপডেট সময় রবিবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৮


ধর্মপাশা প্রতিনিধি::

সাংসদ মোয়াজ্জেম হোসেন রতনকে অভিনন্দন জানাতে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের রাধানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দেড় শতাধিক শিক্ষার্থীকে গতকাল রোববার সকাল সাড়ে ১১টা থেকে বেলা পৌনে একটা পর্যন্ত রাধানগর গ্রামের সামনের সড়কের দুই পাশে দাঁড় করিয়ে রাখা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ নিয়ে এলাকার বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মধ্যে চরম ক্ষোভ দেখা দিয়েছে।
এলাকাবাসী ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের রাধানগর ও কেশবপুর গ্রাম দুটিতে ২২৫টি পরিবারের মধ্যে পল্লী বিদ্যুতের নতুন সংযোগ প্রদানের জন্য রোববার সকাল সাড়ে ১১টার দিকে রাধানগর গ্রামের সামনের মাঠে এক সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি রাখা হয় স্থানীয় এমপি মোয়াজ্জেম হোসেন রতনকে। তিনি ওইদিন বেলা পৌনে একটার দিকে অনুষ্ঠানস্থলে এসে উপস্থিত হন। এর আগে সরকারি নির্দেশনা উপেক্ষা করে এমপি মোয়াজ্জেম হোসেন রতনকে অভিনন্দন জানাতে ওইদিন সকাল সাড়ে ১১টা থেকে বেলা পৌনে একটা রাধানগর গ্রামের সামনের সড়কে ওই বিদ্যালয়ের দেড় শতাধিক ছাত্র ছাত্রীকে দাঁড় করিয়ে রাখা হয়। এক ঘন্টারও বেশি সময় ধরে সড়কের দুই পাশে দাঁড় করিয়ে রাখার কারণে প্রচ- গরমের এসব কোমলমতি ছাত্র ছাত্রীরা ক্লান্ত হয়ে পড়ে। রাধানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক অনুঙ্গ মোহন তালুকদার বলেন, স্থানীয় কয়েকজন গণ্যমান্য ব্যক্তির কথায় ছাত্র ছাত্রীদেরকে কিছু সময়ের জন্য সড়কের দুই পাশে দাঁড় করানো হয়েছিল। উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) পুলক কান্তি চক্রবর্তী বলেন, উপজেলার রাধানগর গ্রামের সামনের সড়কে এক ঘন্টারও বেশি সময় ধরে কোমলমতি শিক্ষার্থীদের সড়কের দুই পাশে দাঁড়িয়ে থাকার খবরটি আমি শুনেছি। এ ব্যাপারে সরকারি কোনো নির্দেশনা রয়েছে কী না সেটি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com