,

Notice :
«» অতিথি পাখি শিকারের দায়ে চার শিকারীকে দণ্ড «» ছাতকে ছাত্রদল থেকে ছাত্রলীগে যোগদান «» নির্দিষ্ট নীতিমালার ভিত্তিতে টাঙ্গুয়াসহ হাওরাঞ্চলকে শাসন করতে হবে «» প্রতিশ্রুতির ফুলঝুরি নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা «» তাহিরপুরে যাদুকাটা ব্রিজ : অপার সম্ভাবনার হাতছানি «» মহাসিং নদীতে চলছে রাঘব বোয়ালদের রাজত্ব «» পীর মিসবাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে – নুরুল হুদা মুকুট «» সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে নৌকায় ভোট দেওয়ার আহ্বান এমপি রতনের «» আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত «» ছাতক-দোয়ারার নির্বাচনের মাধ্যমে ধানের শীষের বিজয় হবে : মিজানুর রহমান

বয়স্ক বিধবা ও প্রতিবন্ধী সুবিধা ভোগীদের মধ্যে বই বিতরণ

স্টাফ রিপোর্টার ::
২০১৭-১৮ অর্থ বছরের বরাদ্দ হতে সদর উপজেলার ১০৮৯ জন বয়স্ক বিধবা ও প্রতিবন্ধী সুবিধা ভোগীদের মাঝে বহি বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে সদর উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাতার বহি বিতরণ করেছেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপি।
প্রধান অতিতির বক্তব্যে এমপি পীর ফজলুর রহমান মিসবাহ্ বলেন, ‘আমি সংসদ সদস্য হওয়ার পর থেকে জনগণের সেবায় কাজ করে যাচ্ছি। জনগনের ভালবাসায় আগামী দিনেও মানুষের সেবক হয়ে কাজ করে যেতে চাই। আমি যে দায়িত্ব পেয়েছি সেটাকে মনে করি,এটা একটা ইবাদত।’কোন প্রকার হিংসা, রেষারেষি ও দলাদলির মধ্য দিয়ে সমাজ ও দেশের উন্নয়ন সম্ভব নয়। এলাকার মানুষ দাবি করেছিল বিদ্যুৎ, ব্রিজ, তাদের খুব দরকার, তখন আমি তাদের কথা দিয়েছিলাম যে আমি আপনাদের সকল দাবি পূরণ করব। আর আজ আমি আমার কথা রেখেছি গ্রামের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছি। কোন প্রকার হিংসা, রেষারেষি ও দলাদলির মধ্য দিয়ে সমাজ ও দেশের উন্নয়ন সম্ভব নয়। এজন্য সকলকে শ্রদ্ধা ও ভ্রাতৃত্ববোধের মধ্য দিয়ে সমাজ ও দেশের জন্য কাজ করতে হবে। সদর উপজেলা নির্বাহী অফিসার প্রদীপ সিংহ সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাজমুল হাসানের পরিচালনায় সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন , জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহ্বায়ক রসিদ আহম্মদ, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো.সজ্জাদুর রহমান সাজু, সাংগঠনিক সম্পাদক ফারুক মেনর, কুরবানান নগর ইউপি সদস্য নুরুল হক ও মানিক মিয়া, লক্ষনশ্রী ইউপি সদস্য মহিনুর রহমান, জাহাঙ্গীরনগর ইউপি সদস্য আব্দুল মালেক, জাপা নেতা আবু তালিব আল মুরাদ, আলীনুর, সাইফুল ইসলাম, সাব্বির আহমদ, সিরাজুল ইসলাম, এরশাদ মিয়া, কামাল হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী