1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বয়স্ক বিধবা ও প্রতিবন্ধী সুবিধা ভোগীদের মধ্যে বই বিতরণ

  • আপডেট সময় রবিবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
২০১৭-১৮ অর্থ বছরের বরাদ্দ হতে সদর উপজেলার ১০৮৯ জন বয়স্ক বিধবা ও প্রতিবন্ধী সুবিধা ভোগীদের মাঝে বহি বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে সদর উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাতার বহি বিতরণ করেছেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপি।
প্রধান অতিতির বক্তব্যে এমপি পীর ফজলুর রহমান মিসবাহ্ বলেন, ‘আমি সংসদ সদস্য হওয়ার পর থেকে জনগণের সেবায় কাজ করে যাচ্ছি। জনগনের ভালবাসায় আগামী দিনেও মানুষের সেবক হয়ে কাজ করে যেতে চাই। আমি যে দায়িত্ব পেয়েছি সেটাকে মনে করি,এটা একটা ইবাদত।’কোন প্রকার হিংসা, রেষারেষি ও দলাদলির মধ্য দিয়ে সমাজ ও দেশের উন্নয়ন সম্ভব নয়। এলাকার মানুষ দাবি করেছিল বিদ্যুৎ, ব্রিজ, তাদের খুব দরকার, তখন আমি তাদের কথা দিয়েছিলাম যে আমি আপনাদের সকল দাবি পূরণ করব। আর আজ আমি আমার কথা রেখেছি গ্রামের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছি। কোন প্রকার হিংসা, রেষারেষি ও দলাদলির মধ্য দিয়ে সমাজ ও দেশের উন্নয়ন সম্ভব নয়। এজন্য সকলকে শ্রদ্ধা ও ভ্রাতৃত্ববোধের মধ্য দিয়ে সমাজ ও দেশের জন্য কাজ করতে হবে। সদর উপজেলা নির্বাহী অফিসার প্রদীপ সিংহ সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাজমুল হাসানের পরিচালনায় সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন , জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহ্বায়ক রসিদ আহম্মদ, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো.সজ্জাদুর রহমান সাজু, সাংগঠনিক সম্পাদক ফারুক মেনর, কুরবানান নগর ইউপি সদস্য নুরুল হক ও মানিক মিয়া, লক্ষনশ্রী ইউপি সদস্য মহিনুর রহমান, জাহাঙ্গীরনগর ইউপি সদস্য আব্দুল মালেক, জাপা নেতা আবু তালিব আল মুরাদ, আলীনুর, সাইফুল ইসলাম, সাব্বির আহমদ, সিরাজুল ইসলাম, এরশাদ মিয়া, কামাল হোসেন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com