,

Notice :
«» ধর্মপাশায় বিদ্যুৎ সাব-স্টেশন নির্মাণকাজ দ্রুততার সাথে এগিয়ে যাচ্ছে «» ৩০ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন : এমএ মান্নান «» মহাজোটের প্রার্থীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন : রনজিত চৌধুরী «» বিশ্বম্ভরপুরে স্বেচ্ছাসেবক দলের শতাধিক নেতাকর্মীরা স্বেচ্ছাসেবক লীগে যোগদান «» নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয় : জয়া সেনগুপ্তা «» ছাতকে দুই জামায়াত নেতা গ্রেপ্তার «» ইতিহাসের তথ্যবিকৃতি কাম্য নয় «» মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখার দৃপ্ত শপথে বিজয় দিবস উদযাপিত «» জুবিলী ও সতীশ চন্দ্র স্কুলের কোচিংবাজ শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের চিঠি «» সুনামগঞ্জ-৪ আসনকে উন্নয়নে বদলে দেবো : পীর মিসবাহ

ছাতকের আনুজানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুই শিক্ষকের বিদায় সংবর্ধনা

ছাতক প্রতিনিধি::
ছাতক উপজেলার আনুজানি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন ও সহকারি শিক্ষিক হালিমা খাতুনকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী ও প্রবাসীদের উদোগে রবিবার দুপুরে বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুল কালাম আজাদের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষকের মর্যাদা চিরন্তন সত্যের মতো। সব সময় সব স্থানেই অক্ষুন্ন থাকে। শিক্ষকের পাহাড়সম মর্যাদার কথা আমেরিকার প্রেসিডেন্ট আব্রাহাম লিংকন তার এক চিঠির মাধ্যমে ব্যক্ত করে গেছেন। অবসর প্রাপ্তপ্রধান শিক্ষক আমির হোসেনের বিদায় সংবর্ধনার মাধ্যমে এ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীরা আবারো প্রমান করলো শিক্ষক হলেন সমাজের একজন সম্মানীত ও মর্যাদাপূর্ন ব্যক্তি।
সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুম মিয়া, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাকটর মোস্তফা আহসান হাবিব, ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন মাষ্টার। বক্তব্য রাখেন, সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক পীর মোহাম্মদ আলী মিলন, জনকল্যাণ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মুজিব মালদার, সাবেক সভাপতি হাজী মাসুম মিয়া, হাজী চন্দন মিয়া প্রধান শিক্ষক নূর মোহাম্মদ প্রমুখ। সভা শেষে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে বিদায়ী প্রধান শিক্ষককে ৬০ হাজার টাকার একটি চেক ও বিদায়ী শিক্ষিকাকে উপহার সামগ্রী তোলে দেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল। প্রাক্তন ছাত্র মোহাম্মদ আলীর পক্ষ থেকে বিদায়ী প্রধান শিক্ষক আমির হোসেনকে হজ্বে পাঠানো হয়েছিল বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী