,

Notice :

শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশ উন্নত হবে : এমপি রতন


সাইফ উল্লাহ ::

সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন, আমাদের বাংলাদেশকে যিনি রোল মডেল হিসেবে বিশ্ব দরবারে পরিচয় করিয়ে দিয়েছেন এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রতিষ্ঠাতা তিনি জননেত্রী শেখ হাসিনা। তিনি ক্ষমতায় থাকলেই দেশ উন্নত হবে। বর্তমান আওয়ামী লীগ সরকার ৯ বছরে যে উন্নয়ন করেছে তা বিগত ২৮ বছরে কোনো সরকার করেনি। যে কারণে আওয়ামী লীগের জনপ্রিয়তা ও সাংগঠনিক শক্তি বৃদ্ধি পেয়েছে।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে কাজ করে। সে কারণেই স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। শেখ হাসিনা সরকার প্রধান থাকলে আগামী ২০৩০ সালের মধ্যেই উন্নত দেশ হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শুক্রবার দুপুরে জামালগঞ্জে আওয়ামী লীগের উদ্যোগে র‌্যালি পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি রতন এসব কথা বলেন।
দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী।
উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইকবাল আল আজাদ-এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইউসুফ আল আজাদ, জামালগঞ্জ থানার ওসি আবুল হাসেম, উপজেলা আওয়ামী লীগ নেতা জহিরুল হক তালুকদার, ফারুক আহমেদ, আসাদ আল আজাদ, গোলাম জিলানী আফিন্দী রাজু, সুব্রত পুরকায়স্থ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু, জেলা যুবলীগের সদস্য আবুল আজাদ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবুল খয়ের তালুকদার, যুবলীগ নেতা কাশেম আখঞ্জী, সদর ইউপি যুবলীগের সভাপতি শিরিন তালুকদার, উত্তর ইউপি যুবলীগের সভাপতি এসএম মুক্তার হোসেন প্রমুখ।
আলোচনা সভার পর কেক কেটে নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মবার্ষিকী উদযাপন করেন। পরে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী