,

Notice :

গোপন বৈঠকে নাশকতার পরিকল্পনা : শিবিরের ১৭ নেতাকর্মী আটক, জিহাদী বই উদ্ধার


স্টাফ রিপোর্টার ::

গোপন বৈঠকে নাশকতার লক্ষ্যে পরিকল্পনার সময় শিবিরের ১৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে শহরের হাছননগর এলাকার ইসলামিক সেন্টারে গোপন বৈঠকের সময় তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জঙ্গিবাদী ও জিহাদী বইও উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, ওইদিন দুপুরে হাছননগর এলাকার ইসলামিক সেন্টারে সিলেট ও সুনামগঞ্জের শীর্ষ নেতারা নাশকতার লক্ষ্যে গোপন বৈঠক করছিল। সংবাদ পেয়ে সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ যৌথ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জিহাদী ও জঙ্গিবাদী বইসহ তাদের আটক করে গোয়েন্দা কার্যালয়ে নিয়ে আসে।
আটকৃতরা হলো- সিলেট মহানগর শিবিরের সভাপতি নজরুল ইসলাম, সুনামগঞ্জ জেলা শিবিরের সভাপতি হাবিবুর রহমান জুনেদ, জেলা শিবিরের সদস্য আবু তাহের, শিবির কর্মী আলিফ নূর, সমর্থক ইয়াকুব আলী, রুহুল আমিন, বিল্লাল হোসেন, আবু তোহা, নজির হোসেন, ফাহিম আহমেদ, গিয়াস মিয়া, আশিক বিল্লাহ, শরিফ মিয়া, ইমন আহমেদ, তাজুল ইসলাম, আবুল হোসেন ও মাহফুজুর রহমান।
সুনামগঞ্জ সদর থানার ওসি (অপারেশন) সঞ্জুর মোরশেদ বলেন, আটককৃতরা নাশকতার পরিকল্পনা করছিল। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জিহাদী বই উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী