1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জাউয়াবাজারে বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা

  • আপডেট সময় বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮

দ.সুনামগঞ্জ প্রতিনিধি ::
ছাতকের জাউয়া বাজারে বিভিন্ন খাবারের দোকান ও ফামের্সিতে অভিযান পরিচালনা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার দুপুরে বাজার মূল্য তদারকি ও ভেজালমুক্ত খাদ্য নিশ্চিতকরণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।
সুনামগঞ্জ জেলা ভোক্তা অধিকার সংলক্ষণ অফিসের সহকারি পরিচালক নুর হোসেনের নেতৃত্বে ও সুনামগঞ্জ র‌্যাব-৯ এর এএসপি আব্দুল খালেক ও ডিএডি নাসিম রেজার সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করা হয়।
অভিযানকালে খাদ্যসামগ্রী বিক্রির বিভিন্ন প্রতিষ্ঠানে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশ দেখতে পায় ভ্রাম্যমাণ আদালত। এ অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর আওতায় ৫টি প্রতিষ্ঠানকে পচা, বাসি ও নোংরা খাবার বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণের অপরাধে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এর মধ্যে জাউয়া বাজার ইসলাম রেস্টুরেন্টকে ৫ হাজার টাকা, তিন ভাই রেস্টুরেন্টকে ৪ হাজার টাকা, মসান্না রেস্টুরেন্টকে ৩ হাজার টাকা, তাওহিদা রেস্টুরেন্টকে ৪ হাজার টাকা, হাবিব বেকারিকে ২ হাজার টাকা ও রাজা ফার্মেসিকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এদিকে অভিযানের খবর পেয়ে বেশ কয়েকটি মিষ্টির দোকানি ও ফল ব্যবসায়ীরা দোকান বন্ধ করে পালিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com