বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ০৮:৪৩ পূর্বাহ্ন

Notice :

হোমল্যান্ড লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর বীমা দাবি চেক হস্তান্তর


স্টাফ রিপোর্টার ::

হোমল্যান্ড লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড-এর বীমা দাবি চেক হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার সকালে শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে আয়োজিত আলোচনা অনুষ্ঠানের মাধ্যমে ৪০ লক্ষ টাকার বীমা দাবি চেক হস্তান্তর করা হয়।
সুনামগঞ্জ জেলা হোমল্যান্ড লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড সার্ভিসিং সেন্টার কর্তৃক আয়োজিত আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানীর মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. আজিজুল ইসলাম তালুকদার।
প্রধান অতিথির বক্তব্য রাখেন কোম্পানীর চেয়ারম্যান মো. আব্দুর রব।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নির্বাহী পরিচালক ও অতিরিক্ত সচিব বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ ড. শেখ মুহা. রেজাউল ইসলাম ও পরিচালক (উপ-সচিব) বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ আবুল কাশেম মো. ফজলুল হক।
হোমল্যান্ড লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর জেনারেল ম্যানেজার মো. মনজুর হাসান-এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কোম্পানীর সিলেট বিভাগীয় প্রধান গাজী তারেক হাসান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বীমা গ্রাহক শামীমা বেগম, আশরাফুজ্জামান প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বীমাকর্মী হাফেজ মো. আশরাফ উদ্দিন।
সবশেষে গ্রাহকদের মধ্যে ৪০ লক্ষ টাকার বীমা দাবি চেক প্রদান করেন অতিথিবৃন্দ। এ সময় হোমল্যান্ড লাইফ ইনস্যুরেন্স কোম্পানী সুনামগঞ্জের সিনিয়র ম্যানেজার রওনক বখত, ম্যানেজার মো. আব্দুল মান্নান, সহকারি ম্যানেজার মো. আবু সুফিয়ানসহ বীমাকর্মী ও গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী