,

Notice :
«» সোমবার শহীদ সিরাজ লেকে ‘ইত্যাদি’র দৃশ্যায়ন «» জামালগঞ্জের দৌলতা ব্রীজ মরণ ফাঁদ «» রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন অ্যাড. রুমেন «» আয়কর মেলা সমাপ্ত : ৪ দিনে কর আদায় সাড়ে ১২ লক্ষ টাকা «» ‘নীলাদ্রি’ নয় শহীদ সিরাজ লেক নামে ‘ইত্যাদি’ অনুষ্ঠানে প্রচারের জন্য স্মারকলিপি «» নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন : সহকারি রির্টানিং অফিসারের কাছে অভিযোগ «» মুক্তিযুদ্ধের স্মৃতিসংরক্ষণ কর্মকে প্রবল ও বেগবান করুন «» কেন্দ্রের দিকে তাকিয়ে মনোনয়ন প্রত্যাশীরা «» নির্বাচনী মাঠ ফাঁকা : প্রার্থীরা ঢাকায়, উৎকণ্ঠা উত্তেজনায় কাটছে প্রতি মুহূর্ত «» প্রশাসনের উদ্যোগ : প্রার্থীদের নির্বাচনী ব্যানার পোস্টার অপসারণ

নকল স্টাম্প-ব্যান্ডরোলমুক্ত সিগারেট বাজারজাতকরণে সভা


স্টাফ রিপোর্টার ::

নকল স্টাম্প-ব্যান্ডরোলমুক্ত সিগারেট বাজারজাতকরণ রোধকল্পে অংশীজনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। কাস্টমস্, এক্সাইজ ও ভ্যাট বিভাগের আয়োজনে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন সাংবাদিক, ব্যবসায়ীসহ নানা পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।
কাস্টমস্, এক্সাইজ ও ভ্যাট বিভাগের উপ-কমিশনার ও বিভাগীয় কর্মকর্তা মহাম্মদ ছৈয়দুল আলমের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের ভারপ্রাপ্ত সভাপতি আমিনুল হক, রাজস্ব কর্মকর্তা মো. আব্দুল হালিম হাওলাদার ও মো. গোলাম কিবরিয়া, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সাংবাদিক শাহজাহান চৌধুরী, মাসুম হেলাল, সেলিম আহমদ তালুকদার, এমরানুল হক চৌধুরী, হিমাদ্রী শেখর ভদ্র, এসএ পরিবহনের ম্যানেজার মাসুদুর রহমান প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, নকল স্টাম্প-ব্যান্ডরোলমুক্ত সিগারেট বাজারজাতকরণে সরকার ভ্যাট পাচ্ছে না। কিছু সিন্ডিকেট অবৈধভাবে এইসব বাজারজাত করে থাকে। তাই নকল স্টাম্প-ব্যান্ডরোলমুক্ত সিগারেট বাজারজাতকরণ রোধকল্পে জনসচেতনতা সৃষ্টি করতে হবে। ডিলার ও ডিস্ট্রিবিউটরদের অবহিত করতে হবে। পাশাপাশি নকল স্টাম্প-ব্যান্ডরোলযুক্ত সিগারেট বাজারজাতকরণে জড়িতদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী