1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা তথ্য অফিসের উদ্যোগে উঠান বৈঠক

  • আপডেট সময় বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮

সুনামগঞ্জ জেলা তথ্য অফিসের উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে বিশ্বম্ভরপুর উপজেলার চালবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
প্রধানমন্ত্রী “শেখ হাসিনার বিশেষ উদ্যোগ ব্রান্ডিং” বিষয়ক প্রচার কার্যক্রম বাস্তবায়নের আওতায় ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী বিশেষ উদ্যোগ গ্রহণ করেছেন। তার মধ্যে রয়েছে- একটি বাড়ি একটি খামার, আশ্রায়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কার্যক্রম, নারী ক্ষমতায়ন কার্যক্রম, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচি সমূহ, কমিউনিটি ক্লিনিক, শিশু বিকাশ, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা। এছাড়া সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়েও ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে উঠান বৈঠকে উপরোক্ত বিষয়ে ছাত্রীদেরকে অবহিত করা হয়েছে। উঠান বৈঠকে বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো. হারুন-অর-রশিদ খান, জেলা তথ্য অফিসার মো. আনোয়ার হোসেন, প্রধান শিক্ষক মো. রজব আলী প্রমুখ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন এপিএই অপারেটর মো. শরীফ হোসেন। -সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com