,

Notice :
«» ধর্মপাশায় বিদ্যুৎ সাব-স্টেশন নির্মাণকাজ দ্রুততার সাথে এগিয়ে যাচ্ছে «» ৩০ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন : এমএ মান্নান «» মহাজোটের প্রার্থীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন : রনজিত চৌধুরী «» বিশ্বম্ভরপুরে স্বেচ্ছাসেবক দলের শতাধিক নেতাকর্মীরা স্বেচ্ছাসেবক লীগে যোগদান «» নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয় : জয়া সেনগুপ্তা «» ছাতকে দুই জামায়াত নেতা গ্রেপ্তার «» ইতিহাসের তথ্যবিকৃতি কাম্য নয় «» মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখার দৃপ্ত শপথে বিজয় দিবস উদযাপিত «» জুবিলী ও সতীশ চন্দ্র স্কুলের কোচিংবাজ শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের চিঠি «» সুনামগঞ্জ-৪ আসনকে উন্নয়নে বদলে দেবো : পীর মিসবাহ

ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ২


জগন্নাথপুর প্রতিনিধি ::

জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছেন, জগন্নাথপুর পৌর এলাকার হবিবপুর গ্রামের মৃত ইয়াছিন উল্লার ছেলে আবু বক্কর ও উপজেলার পাটলি ইউনিয়নের লাউতলা গ্রামের আবদুল হকের ছেলে আল আমিন।
বুধবার জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী’র নির্দেশনায় থানার এসআই লুৎফুর রহমান ও এসআই অনিক চন্দ্র দেবের নেতৃত্বে পুলিশ দল পৃথক অভিযান চালিয়ে ১৫০ গ্রাম গাঁজাসহ আবু বক্কর ও ১০ পিস ইয়াবাসহ আল-আমিনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী