1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আ.লীগকে বার বার ক্ষমতায় আনতে হবে : প্রতিমন্ত্রী এমএ মান্নান

  • আপডেট সময় সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮


মো. শাহজাহান মিয়া ::

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে বার বার আ.লীগকে ক্ষমতায় আনতে হবে। তিনি বলেন, শেখ হাসিনা ক্ষমতার জন্য রাজনীতি করেন না। দেশবাসীর উন্নয়নের লক্ষ্যে রাজনীতি করেন।
সোমবার জগন্নাথপুর উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে স্থানীয় আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামে প্রাথমিক শিক্ষার গুণগতমান উন্নয়নের লক্ষ্যে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, শিক্ষক ও অভিভাবকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী এমএ মান্নান আরো বলেন, মানুষজন আর আন্দোলন চায় না, তারা চায় দেশের উন্নয়ন। আর দেশের উন্নয়ন করতে হলে সরকারের ধারাবাহিকতা প্রয়োজন। আওয়ামী লীগ সেই লক্ষ্যে কাজ করে চলেছে।
তিনি আরো বলেন, আগামী ডিসেম্বর মাসে জাতীয় সংসদ নির্বাচন হবে এবং সেই নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হলে দেশের প্রতিটি গ্রামে শহরের মত সুযোগ-সুবিধা সৃষ্টি করা হবে। নৌকায় ভোট দিয়েছেন বলেই দেশের এতো উন্নয়ন হয়েছে। আগামীতেও নৌকায় ভোট দিয়ে আ.লীগকে ক্ষমতায় আনতে হবে। মনে রাখবেন, আওয়ামী লীগ বা নৌকা ক্ষমতায় থাকলে চিরদিনই দেয় এবং দেশের উন্নয়ন হয়। আওয়ামী লীগ লুটপাট আর নিজেদের ভাগ্য গড়তে ক্ষমতায় আসে না। আওয়ামী লীগ জনগণের ভাগ্য পরিবর্তন করতে ক্ষমতায় এসেছে।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে এবং শিক্ষক আলমগীর হোসেন ও শিক্ষক রুহুল আমিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শিক্ষা কর্মকর্তা পঞ্চানন বালা, জগন্নাথপুর উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু ও উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন।
আরো বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবদুল কাইয়ূম, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক, পাটলি ইউপি চেয়ারম্যান সিরাজুল হক, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, উপজেলার রাণীগঞ্জ ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ডা. ছদরুল ইসলাম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি এম ফজরুল ইসলাম, সাংবাদিক শংকর রায়, শিক্ষক সুদীপ ভট্টাচার্য্য, গোপাল চন্দ্র দাস, দিলোয়ার হোসেন, নুরুল হক, আবু বক্কর প্রমুখ।
অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা নুর আহমদ ও গীতাপাঠ করেন শিক্ষক গণেশ চক্রবর্তী।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও গ্রাম বাংলার খবর সম্পাদক মো. শাহজাহান মিয়া, জগন্নাথপুর বাজার তদারক কমিটির সহ-সেক্রেটারি জুনেদ আহমদ ভূইয়া, শিক্ষক শাহজাহান সিরাজী, অনন্ত পাল, সালেহা পারভীন, জালাল উদ্দিন, মোশারফ হোসেন, নিশিকান্ত রায়, যুবলীগ নেতা আবদুল বারিক, কলকলিয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আবদুল আহাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না, যুগ্ম-সম্পাদক তোহা চৌধুরী, প্রচার সম্পাদক সজিব রায় দুর্জয় প্রমুখ।
এছাড়া জগন্নাথপুর ডিগ্রি কলেজের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং উপজেলা পরিষদে দরিদ্র সড়ক কর্মীদের মধ্যে চেক বিতরণ করেন প্রতিমন্ত্রী এমএ মান্নান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com