1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দলগুলোকে সৎ ও যোগ্য প্রার্থী মনোনয়নের আহ্বান রাষ্ট্রপতির

  • আপডেট সময় সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮


সুনামকণ্ঠ ডেস্ক ::

আগামী নির্বাচনে রাজনৈতিক দলগুলোকে সৎ ও যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেওয়ার আহ্বান জানিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, সৎ, যোগ্য ও ভালো লোকেরা নির্বাচিত হলে দেশের উন্নয়ন হবে।
সোমবার বিকেলে কিশোরগঞ্জের অষ্টগ্রামে এক গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, অযোগ্য লোকেরা নির্বাচিত হলে তারা দুর্নীতি করবে। টিআর-কাবিখার চাল-গম চুরি করবে। কাজেই দেশের উন্নয়নের স্বার্থে যারা ভালো তাদের মনোনয়ন দেওয়া দরকার।
অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হায়দারী বাচ্চুর সভাপতিত্বে বিকাল তিনটায় শুরু হওয়া গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, অবহেলিত হাওর অঞ্চলে বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নতি হয়েছে। বিশেষ করে যোগাযোগ ব্যবস্থার উন্নতি হয়েছে। তবে এ এলাকার সার্বিক উন্নয়নে আরও অনেক কিছু করার রয়েছে। ভবিষ্যতে হাওরের উপজেলাগুলোর যোগাযোগ ব্যবস্থার উন্নতিতে ফ্লাইওভারের মতো প্রকল্প হাতে নেওয়া হবে।
ইটনা, মিঠামইন ও অষ্টগ্রামবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এ সময় তিনি বলেন, এ এলাকার মানুষের কাছে আমি কৃতজ্ঞ। তারা আমাকে এ আসন থেকে বার বার নির্বাচিত করেছেন। তাদের জন্যই আমি এ পর্যায়ে এসেছি। আমি তাদের প্রতি কৃতজ্ঞ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com