1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিএনপি ক্ষমতায় এলে দেশে অন্ধকার নেমে আসবে : ওবায়দুল কাদের

  • আপডেট সময় রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮


সুনামকণ্ঠ ডেস্ক ::

বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে আবারও দেশে অন্ধকার নেমে আসবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তাই আওয়ামী লীগকে পুনরায় ভোট দিয়ে ক্ষমতায় আনারও আহ্বান জানান তিনি।
রোববার সন্ধ্যায় কক্সবাজারের চকরিয়া শহীদ আব্দুল হামিদ বাস টার্মিনালে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সেতুমন্ত্রী বলেন, একদল, বিশদল, ত্রিশদল করেও এখনও তারা কোনও জনসভা করতে পারেনি। কারণ, তাদের পাশে মানুষ নেই। করতে পারেনি কোনও আন্দোলনও। দিন যায়, মাস যায় আন্দোলনের দেখা নেই।
ওবায়দুল কাদের বলেন, বিএনপি কোনও দলের সঙ্গে এখনও ঐক্য করতে পারেনি। তাদের সঙ্গে কোনোদল ঐক্য করতে চায় না। কারণ, বিএনপি নেতারা এখন ঝিমিয়ে গেছে।
আওয়ামী লীগ নেতাদের উদ্দেশে তিনি বলেন, বিএনপি-জামায়াত আমাদের প্রতিপক্ষ নয়। প্রতিপক্ষ আমরা নিজে নিজেই সৃষ্টি করছি। কেউ কারও বিরুদ্ধে সমালোচনা না করে আগামী নির্বাচনের জন্য সবাইকে প্রস্তুতি নিতে হবে।
সেতুমন্ত্রী আরও বলেন, বিএনপি সাধারণ শিক্ষার্থীদের উসকে দিয়ে আন্দোলনের পায়তারা করেছিল। কিন্তু আমাদের নেত্রী শেখ হাসিনা শিক্ষার্থীদের সব দাবি মেনে নিয়ে তাদের রাস্তা থেকে স্কুলে পাঠান।
যুক্তফ্রন্টের জাতীয় ঐক্যের ডাকের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, একটি বিদেশি সংস্থা জরিপ চালিয়েছে। জরিপে বলা হয়েছে, দেশে আওয়ামী লীগের জনপ্রিয়তা ৬৬ শতাংশ। এই ৬৬ শতাংশ বাদ দিয়ে জাতীয় ঐক্য হতে পারে না। যুক্তফ্রন্ট যে ঐক্যের ডাক দিয়েছে, সেটি জাতীয় ঐক্য নয়, জাতীয়তাবাদী সাম্প্রদায়িক ঐক্য।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com