,

Notice :

কামাল হোসেন-বি চৌধুরীরা বিএনপি-জামায়াতকে পুনর্বাসনের প্রকল্প নিয়েছে : তথ্যমন্ত্রী


সুনামকণ্ঠ ডেস্ক ::

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ড. কামাল হোসেন ও বি চৌধুরীরা বিএনপি জামায়াতের দুষ্কর্ম রক্ষা এবং তাদেরকে রাজনীতিতে পুনর্বাসনের প্রকল্প হাতে নিয়েছে।
তিনি বলেন, খালেদা জিয়াসহ দণ্ডিত অপরাধীদের কারাগার থেকে বের করার দাবি আইন আদালতকে অস্বীকার করার সামিল এবং যা গণতন্ত্রের প্রতি বৃদ্ধাঙ্গুলি প্রদর্শনের দাবি।
হাসানুল হক ইনু রোববার সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতা কর্মীদর সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এ কথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন, ভোটের আগে শেখ হাসিনার পদত্যাগ, তথাকথিত নির্দলীয় সরকার এবং সংসদ বাতিলের এই তিন দফা দাবি এই মুহূর্তে আমাদের পক্ষে মানা সম্ভব নয়।
এর আগে গতকাল শনিবার রাতে নাটোরের বড়াইগ্রাম উপজেলা জাসদের উদ্যোগে বনপাড়া পৌর চত্বরে নির্বাচনী পথসভায় ইনু বলেন, নির্বাচনের তিনমাস আগে বিএনপির নির্বাচনকালীন নির্দলীয় সরকারের দাবি অসাংবিধানিক ও অবাস্তব। এ দাবি কার্যকর করা সম্ভব নয়। প্রকৃতপক্ষে তারা নির্বাচন চায় না, নির্বাচন বানচাল করতে চায়।
তিনি বলেন, সকল ষড়যন্ত্র নস্যাৎ করে যথাসময়ে নির্বাচনের মাধ্যমে সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষা করে নতুন নির্বাচিত সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করা হবে।
২০০৮ সালের নির্বাচনের পর থেকে বর্তমান সরকারের আমলের উন্নয়নের বিবরণ তুলে ধরে মন্ত্রী বলেন, বিগত ১০ বছর ছিল উন্নয়ন, সমৃদ্ধি, বিভিন্ন খাতে অগ্রগতি ও জাতীয়-আন্তর্জাতিক সম্মান অর্জনের দশক।
তিনি বলেন, বিএনপি-জামাত জোট বিগত সময়ে সকাল-বিকাল চক্রান্ত করেছে। জঙ্গিবাদ সৃষ্টি, আগুন সন্ত্রাস, হেফাজতকে দিয়ে ঢাকা দখল, রেললাইন তুলে ফেলা, ব্রিজ-কালভার্ট উড়িয়ে দেয়া এবং গাছ কেটে তারা উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চেয়েছে।
প্রশাসনের দৃঢ়তা ও আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর ঐক্যের কারণে তাদের সব চক্রান্ত ব্যর্থ হয়েছে উল্লেখ করে ইনু বলেন, শেখ হাসিনার সরকার দেশে শান্তি প্রতিষ্ঠা ও উন্নয়নের ধারা বেগবান করেছে। চিহ্নিত মহলের ষড়যন্ত্র না থাকলে দেশে আরো উন্নয়ন হতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী