,

Notice :

হরিনাপাটি বিদ্যালয়ে মা সমাবেশ


স্টাফ রিপোর্টার ::

সুনামগঞ্জ সদর উপজেলার হরিনাপাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘মা’ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে বিদ্যালয় মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. আব্দুল মালিক। প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া। তিনি তার বক্তব্যে বলেন, ছেলে-মেয়েদের পড়াশোনায় প্রত্যেক পরিবারের মায়েরাই উল্লেখযোগ্য ভূমিকা নিয়ে থাকেন। মা-দের নজরদারি এবং নানা যতেœ একটি শিশু সন্তান মানুষের মতো মানুষ হয়ে গড়ে উঠতে পারে। প্রত্যেক পরিবারের শিশুদের আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে মায়ের ভূমিকার বিকল্প নেই।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা সহকারি শিক্ষা অফিসার মো. ওয়ালি উল্লাহ, বিদ্যালয়ের সাবেক সহকারি শিক্ষক মো. আজমান আলী ও রঙ্গারচর হরিনাপাটী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এম এ রউফ।
বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আনোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছা. মাসুমা খানম। আরো বক্তব্য রাখেন স্থানীয় ইউপি সদস্য শরকত আলী, অভিভাবক নাসিমা বেগম প্রমুখ। সবশেষে শিক্ষা উপকরণ বিতরণ ও শ্রেষ্ঠ ‘মা’ কে পুরস্কৃত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী