,

Notice :

‘বসন্তের কোকিল’ নিয়ে কাদেরের সতর্কতা


সুনামকণ্ঠ ডেস্ক ::

একই আসনে দল থেকে একাধিক মনোনয়ন প্রত্যাশীকে সতর্ক করে দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতু ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঘরের ভিতর ঘর হবে না। দলে বসন্তের কোকিল আর সুবিধাবাদী প্রবেশ করেছে। তারা দলের দুর্দিনে কখনও থাকবে না।
শনিবার সকাল ১১টার দিকে কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ রাবি উচ্চবিদ্যাল মাঠে সড়কপথে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে এক পথসভায় তিনি এসব কথা বলেন।
সরকারের উন্নয়নের বার্তা তৃণমূলে পৌঁছাতে বিমান ও ট্রেন যাত্রার পর এবার সড়ক পথে চট্টগ্রাম-কক্সবাজার যাচ্ছেন আওয়ামী লীগের নেতারা। সকাল পৌনে নয়টায় ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে যাত্রা শুরু হয়।
দলে সুবিধাবাদীদের অতিথি পাখিই বলা যায় মন্তব্য করে কাদের বলেন, দলের দুঃসময়ের ত্যাগী ও জনপ্রিয় ব্যক্তিদের হাতেই শেখ হাসিনা নৌকার প্রতীক তুলে দেবেন। আওয়ামী লীগের নাম বিক্রি করে চাঁদাবাজি করা ও অপকর্মকারীদের মনোনয়ন দেওয়া হবে না।
কাদের আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমাদের মূল প্রতিদ্বন্দ্বী বিএনপি। কিন্তু ঘরের মধ্যে অসুস্থ প্রতিযোগতা নয়! প্রতিদ্বন্দ্বী হয়ে ঘরের কথা বাইরে বলা যাবে না। মনোনয়ন দেবেন শেখ হাসিনা। জনগণ যাকে চাইবে তাকেই মনোনয়ন দেয়া হবে।
সেতুমন্ত্রী বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, বিএনপি আন্দোলন করতে পারবে না। তাদের ওপর জনগণের আস্থা নেই। যার কারণে আন্দোলন নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে বিএনপি শুধু এটুকুই বলে আসছে- ঈদের পরে আন্দোলনে নামবে বিএনপি। এই ঈদ নয়, ওই ঈদে। গত ১০ বছরে দশ মিনিটের জন্যও রাস্তায় নেমে আন্দোলন করতে পারেনি বিএনপি। বাকি একমাসে তারা কি আন্দোলন করবে!
বিএনপি ২০১৪ সালের মতো আন্দোলনের চিন্তা করলে সবাই মিলে প্রতিহত করা হবে বলেও জানান সেতুমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী