,

Notice :

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট : দিরাই উপজেলা চ্যাম্পিয়ন


স্টাফ রিপোর্টার ::

জেলা পর্যায়ে অনূর্ধ্ব ১৭ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জগন্নাথপুর উপজেলাকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে দিরাই উপজেলা। শনিবার বিকেলে সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়। খেলার প্রথমার্ধের ২৯ মিনিটে মাঝ মাঠ থেকে শট নিয়ে জয়সূচক গোল করেন দিরাই উপজেলার ফুটবল দলের ১৮ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় জুহেন।
খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার মো. মেজবাহ্ উদ্দিন চৌধুরী।
জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান, স্থানীয় সরকারের উপ-পরিচালক এমরান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নুরুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আলী আমজাদ, আব্দুল হাসিম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, নারীনেত্রী সঞ্চিতা চৌধুরী প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার মো. মেজবাহ্ উদ্দিন চৌধুরী বলেন, খেলাধুলার মাধ্যমে একটি দেশকে আমরা পরিচয় করিয়ে দেই বিশ্বের মানুষের কাছে। আমি আশা করি সুনামগঞ্জ ও সিলেটের দলগুলো ধীরে ধীরে জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করবে।
তিনি আরো বলেন, খেলোয়াড়দের উন্নয়নের জন্য আমরা যদি অনুশীলনের জন্য ভালো ব্যবস্থা করতে পারি তাহলে সুনামগঞ্জ থেকে ভালো খেলোয়াড় বেরিয়ে আসবে। খেলাধুলার কোনো বিকল্প নাই। খেলাধুলার সাথে থাকলে বর্তমান কিশোররা মাদক ও বিভিন্ন খারাপ কাজ থেকে বিরত থাকে। তাই এই অঞ্চলে খেলাধুলার চর্চা বাড়াতে হবে। যাতে করে আমরা সুনামগঞ্জ থেকে ভালো ভালো খেলোয়াড় পেতে পারি।
পরে চ্যাম্পিয়ন ও রানারর্সাপ দলের হাতে ট্রফি তুলে দেন অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী