,

Notice :

নতুন প্রজন্মকে মানুষের মতো মানুষ হতে হবে : প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ


স্টাফ রিপোর্টার ::

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ার। সেই সোনার বাংলা গড়তে নতুন প্রজন্মকে মানুষের মতো মানুষ হতে হবে। পড়াশোনার পাশাপাশি ক্রীড়া, সাহিত্য, সংগীত ও সাংস্কৃতির চর্চা করতে হবে। তোমাদের ভেতরের অদম্য ইচ্ছাকে জাগিয়ে তুলতে হবে। আমাদের স্ব-স্ব অবস্থান থেকে আন্তরিক হতে হবে৷ সত্য ও সুন্দরকে ভালোবাসতে হবে৷ সত্যের পথে চলে সুন্দরকে আরো সুন্দর করতে হবে৷ পড়াশোনার পাশাপাশি ক্রীড়ার চর্চা করতে হবে৷ ‘সুস্থ দেহ সুন্দর মন’ এই কথাটা মাথায় রাখতে হবে৷ সুস্থ দেহ একজন সুনাগরিক হতে সাহায্য করে।
তিনি শনিবার সকালে সুনামগঞ্জ সরকারি শিশু পরিবার পরিদর্শনকালে এসব কথা বলেন। এসময় প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ শিশু পরিবারের শিশুদের সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শিশুদের প্রতি অত্যন্ত আন্তরিক। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানও শিশুদের প্রতি খুব আন্তরিক ছিলেন। শিশুদের প্রতি সবাইকে আন্তরিক হতে হবে। শিশু পরিবারের শিশুরা যাতে মানুষের মত মানুষ হয়ে গড়ে উঠতে পারে এ ব্যাপারে সরকার আন্তরিক রয়েছে বলে তিনি জানান।
পরিদর্শন শেষে সুনামগঞ্জ সরকারি শিশু পরিবারের কন্যা শিশুদের পরিবেশিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। এ সময় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী