1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

গৌরারংয়ে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং কার্যক্রম উদ্বোধন

  • আপডেট সময় শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮


স্টাফ রিপোর্টার ::

সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং কার্যক্রম উদ্বোধন হয়েছে। শুক্রবার সকাল ১১টায় এই কার্যক্রমের উদ্বোধন করেন সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি। এসময় উপস্থিত ছিলেন ব্যাংক এশিয়া সিলেট বিভাগীয় ম্যানেজার মো. আব্বাস উদ্দিন, এশিয়া ব্যাংকের সুনামগঞ্জ শাখার অ্যাসিস্ট্যান্ট রিলেশনশিপ অফিসার মো. আরিফুর, মো. রফিকুল ইসলাম ও প্রসেনজিৎ ঘোষ, গৌরারং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফুল মিয়া, ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং-এর এজেন্ট মো. জুনায়েদ আহমদ সুজন, লক্ষণশ্রী ইউনিয়নের উদ্যোক্তা মোশাররফ আলম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন, সমাজ সেবক শাহ তোফায়েল আহমদ প্রমুখ।
উল্লেখ্য, এই সেন্টার থেকে গ্রাহকগণ সঞ্চয়ী ও চলতি হিসাব, স্কুল ব্যাংকিং হিসাব, মাসিক সঞ্চয়ী হিসাব, নগদ জমা ও উত্তোলন, ফান্ড ট্রান্সফার, বৈদেশিক রেমিটেন্সের অর্থ প্রদান, বিদ্যুৎ বিল প্রদান, পাসপোর্ট ফি গ্রহণ, ডেভিট কার্ড প্রসেসিং, ফটোকপি, কম্পিউটার অফলাইন-অনলাইন সেবা গ্রহণ করতে পারবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com