,

Notice :
«» সোমবার শহীদ সিরাজ লেকে ‘ইত্যাদি’র দৃশ্যায়ন «» জামালগঞ্জের দৌলতা ব্রীজ মরণ ফাঁদ «» রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন অ্যাড. রুমেন «» আয়কর মেলা সমাপ্ত : ৪ দিনে কর আদায় সাড়ে ১২ লক্ষ টাকা «» ‘নীলাদ্রি’ নয় শহীদ সিরাজ লেক নামে ‘ইত্যাদি’ অনুষ্ঠানে প্রচারের জন্য স্মারকলিপি «» নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন : সহকারি রির্টানিং অফিসারের কাছে অভিযোগ «» মুক্তিযুদ্ধের স্মৃতিসংরক্ষণ কর্মকে প্রবল ও বেগবান করুন «» কেন্দ্রের দিকে তাকিয়ে মনোনয়ন প্রত্যাশীরা «» নির্বাচনী মাঠ ফাঁকা : প্রার্থীরা ঢাকায়, উৎকণ্ঠা উত্তেজনায় কাটছে প্রতি মুহূর্ত «» প্রশাসনের উদ্যোগ : প্রার্থীদের নির্বাচনী ব্যানার পোস্টার অপসারণ

অন্যায়ের কাছে মাথা নত করবেন না : এমপি মিসবাহ


স্টাফ রিপোর্টার ::

সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, আমি সন্ত্রাস পেটুয়া বাহিনী আমার সাথে নিয়ে চলাফেরা করিনা। সাধারণ মানুষ যে রকম চলাফেরা করে আমিও ঠিক সেইভাবেই চলাফেরা করি। আর বিগত ৫ বছর আমি সাধারণ মানুষ হয়ে আপনাদের সাথে থেকে কাজ করে গেছি।
তিনি আরো বলেন, আপনাদের কাছে আমার একটাই অনুরোধ আপনারা কখনো অন্যায়ের কাছে মাথা নত করবেন না। যেখানেই অন্যায় দেখবেন সেখানেই প্রতিবাদ করবেন। আমি ক্ষমতা বুঝিনা, আমি আপনাদের ভালবাসা বুঝি। আমি অন্যায়ের কাছে মাথা নত করতে রাজি না বরং অন্যায়ের প্রতিবাদ করতে রাজি। তাই আসুন আমরা সকলে মিলে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করি দেখবেন একদিন এই বাংলাদেশে অন্যায় শব্দ বলতে কিছুই থাকবেনা।
শনিবার বিকেলে জাহাঙ্গীর নগর ইউনিয়নের ঝরঝরিয়া গ্রামে মালিকিয়া ফজলিয়া সুন্নিয়া ইবতেদায়ী হিফজুল কোরআন মডেল মাদ্রাসার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি মিসবাহ বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু এইচ এম এরশাদ সুনামগঞ্জ বালুর মাঠে এসেছিলেন। তখন তিনি আমাকে আগামী জাতীয় নির্বাচনে সুনামগঞ্জ-৪ আসনে আবার নির্বাচন করার জন্য ঘোষণা করে গেছেন। আমি জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু এইচ এম এরশাদকে ধন্যবাদ জানাই যে তিনি আবার আমাকে লাঙ্গল প্রতীক দিয়ে নির্বাচন করা সুযোগ করে দিয়েছেন। এখন এই সুনামঞ্জের সন্তান হিসেবে আমি আপনাদের কাছে এসেছি এবং সারা জীবন আসব আমার বিশ্বাস আমাকে আপনারা আমাকে নিরাশ করবেন না। লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে আবার আমাকে বিজয়ী করবেন।
বীর মুক্তিযোদ্ধা খলিফায়ে গাউছুল আজম শাহ ফজলুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মালিকিয়া ফজলিয়া সুন্নিয়া ইবতেদায়ী হিফজুল কোরআন মডেল মাদ্রাসার প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেন খন্দকার, জেলা জাতীয় পার্টির সিনিয়র নেতা মুক্তিযোদ্ধা সাইফুর রহমান শামসু, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রশিদ, জেলা যুব সংহতির যুগ্ম-আহ্বায়ক মনির উদ্দিন মনির, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু, জেলা বিএনপি’র সহ-সভাপতি নাদের আহমদ।
এছাড়াও বক্তব্য রাখেন মালিকিয়া ফজলিয়া সুন্নিয়া ইবতেদায়ী হিফজুল কোরআন মডেল মাদ্রাসার সুপার মতিউর রহমান, জাহাঙ্গীর নগর ৫নং ওয়ার্ডের মেম্বার ইসমাইল হোসেন হোসেন ভূইয়া, ১নং ওয়ার্ডের মেম্বার আব্দুল মালেক, ৪নং ওয়ার্ডের মেম্বার মানিক প্রমুখ।
আলোচনা সভা শেষে ঝরঝরিয়া গ্রামের ৫০ জন হতদরিদ্র মানুষের মাঝে বস্ত্র বিতরণ করেন সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী