,

Notice :
«» সোমবার শহীদ সিরাজ লেকে ‘ইত্যাদি’র দৃশ্যায়ন «» জামালগঞ্জের দৌলতা ব্রীজ মরণ ফাঁদ «» রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন অ্যাড. রুমেন «» আয়কর মেলা সমাপ্ত : ৪ দিনে কর আদায় সাড়ে ১২ লক্ষ টাকা «» ‘নীলাদ্রি’ নয় শহীদ সিরাজ লেক নামে ‘ইত্যাদি’ অনুষ্ঠানে প্রচারের জন্য স্মারকলিপি «» নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন : সহকারি রির্টানিং অফিসারের কাছে অভিযোগ «» মুক্তিযুদ্ধের স্মৃতিসংরক্ষণ কর্মকে প্রবল ও বেগবান করুন «» কেন্দ্রের দিকে তাকিয়ে মনোনয়ন প্রত্যাশীরা «» নির্বাচনী মাঠ ফাঁকা : প্রার্থীরা ঢাকায়, উৎকণ্ঠা উত্তেজনায় কাটছে প্রতি মুহূর্ত «» প্রশাসনের উদ্যোগ : প্রার্থীদের নির্বাচনী ব্যানার পোস্টার অপসারণ

সুনামগঞ্জ-৪ আসনে নৌকার প্রার্থী দিতে হবে : মতিউর রহমান


হাসান বশির ::

সুনামগঞ্জ জেলা আ.লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মতিউর রহমান বলেছেন, উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। তিনি বলেন, সুনামগঞ্জ-৪ আসনে নৌকার প্রার্থী দিতে হবে। কেন্দ্রের ভুল সিদ্ধান্তে দলের ক্ষতি করা যাবে না। আমি দীর্ঘদিন যাবৎ সুনামগঞ্জ আওয়ামী লীগের নেতৃত্ব দিচ্ছি। কোন দল এখানে শক্তিশালী আমি জানি। কেন্দ্রের দুদুল্যমান সিদ্ধান্ত মেনে নেওয়া যায় না। যদি আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেন- তা হলে মানতে পারি। এ বিষয়ে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সঙ্গে আলাপ-আলোচনা করেছেন বলে জানান আলহাজ্ব মতিউর রহমান।
বৃহস্পতিবার বিকেলে বিশ্বম্ভরপুর উপজেলা আ.লীগের উদ্যোগে জেলা আ.লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট জেলা পরিষদ চেয়ারম্যান ও দেশের অন্যতম সিআইপি নির্বাচিত হওয়ায় তাঁকে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা আ.লীগ সভাপতি মতিউর রহমান এসব কথা বলেন।
বিশ্বম্ভরপুর উপজেলা পাবলিক লাইব্রেরি মাঠে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে মতিউর রহমান আরো বলেন, রাজনীতি আমার পেশা নয়, রাজনীতি আমার নেশা। জনগণের উন্নয়নের স্বার্থে আমার জীবন বিসর্জন দিতেও কার্পণ্য করব না। আমি রাজনীতিকে পুঁজি করে অট্টালিকা বানাতে চাইনা। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন তিনি।
এছাড়া আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধের আহ্বান জানিয়ে মতিউর রহমান বলেন, যারা দলে দ্বিধা-বিভক্তি সৃষ্টি করতে চায় তাদের সঙ্গে আমরা নেই। মিছিল হবে দলের নামে নেতার নামে নয়। জেলা পরিষদ কি আপনারা জানতেন না এখন মানুষ জেলা পরিষদের উন্নয়ন সম্পর্কে জানে।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নূরুল হুদা মুকুট বিশ্বম্ভরপুর উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকা-ের জন্য ৪০ লাখ টাকা বরাদ্দের ঘোষণা দিয়ে বলেন, মতিউর রহমান সাহেব যদি সংসদ সদস্য নির্বাচিত হন সংসদ সদস্যের বরাদ্দ আর জেলা পরিষদের বরাদ্দের মাধ্যমে আপনাদের কোন চাহিদাই অপূর্ণ থাকবে না।
বিশ্বম্ভরপুর উপজেলা আ.লীগ সভাপতি বেনজির আহমদ মানিকের সভাপতিত্বে ও উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক দিলীপ কুমার বর্মণের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আ.লীগ সহ-সভাপতি রেজাউল করিম শামীম, উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সুলেমান তালুকদার, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য হাজী শামছুজ্জামান শাহ, পলাশ ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ূম মাস্টার, ধনপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, ফতেপুর ইউপি চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আপ্তাব উদ্দিন, শিক্ষক সাজ্জাদুর রহমান সাজু, উপজেলা মহিলা আ.লীগ আহ্বায়ক মাহফুজা আক্তার রিনা, উপজেলা যুবলীগ সভাপতি খালেদ মাহমুদ তালুকদার, সাধারণ সম্পাদক সোহেল আহমদ, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক জুয়েল আলম, মোশারফ হোসেন ইমন, সাবেক জাতীয় অ্যাথলেট্স দিলোয়ার হোসেন দিলু, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন খোকন, বঙ্গবন্ধু সৈনিকলীগ সভাপতি সেলিম আহমদ মিঠু, উপজেলা ছাত্রলীগ সাধারণ কামরুজ্জামান কামরুল।
অনুষ্ঠানের শুরুতে কালাম পাঠ করেন উপজেলা ওলামালীগ নেতা ফজলুর রহমান।
অন্যদিকে বৃহস্পতিবার দুপুরে ললিয়াপুর-বাঘমারা গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন জেলা আ.লীগ সভাপতি মতিউর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী