,

Notice :

সাংবাদিক আনোয়ার হোসেন রনি জামিনে মুক্ত


স্টাফ রিপোর্টার ::

সংবাদ প্রকাশের জেরে ট্রাফিক পুলিশের দায়ের করা মামলায় জামিন পেয়েছেন দৈনিক যুগান্তরের ছাতক উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন রনি। বুধবার দুপুরে ছাতক জোনের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুল ইসলাম মজুমদার তার জামিন আবেদন মঞ্জুর করেন।
রনির পক্ষে জামিন শুনানি করেন, সুনামগঞ্জ জেলা বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট বজলুল মজিদ চৌধুরী খসরু, জেলা বারের সাধারণ স¤পাদক অ্যাডভোকেট সৈয়দ জিয়াউল ইসলাম, অ্যাডভোকেট সালেহ আহমদ, অ্যাডভোকেট কামাল হোসেন, অ্যাডভোকেট ওয়াকিব আলী, অ্যাডভোকেট আবদুল কাহার, অ্যাডভোকেট আবদুল জলিল, অ্যাডভোকেট আবদুল আহাদ, অ্যাডভোকেট আবদুস সালাম ও অ্যাডভোকেট শাহিনুর রহমান।
এদিকে, প্রায় দু’সপ্তাহ কারাভোগের পর জামিনে মুক্ত দৈনিক যুগান্তরের ছাতক উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন রনিকে আদালত এলাকায় বরণ করেন সুনামগঞ্জ ও ছাতকে কর্মরত বিভিন্ন জাতীয় ও স্থানীয় প্রিন্ট এবং ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিক নেতৃবৃন্দ। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক বিজন সেন রায়, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, যুগ্ম সম্পাদক মাসুম হেলাল, এমরানুল হক চৌধুরী, সাংবাদিক গিয়াস উদ্দিন তালুকদার, আমিনুল ইসলাম হিরন প্রমুখ।
উল্লেখ্য, গত ৩ সেপ্টেম্বর রাতে সংবাদ প্রকাশের জেরে ছাতক থানার টিএসআই মোস্তফা কামালের দায়ের করা একটি মামলায় গ্রেফতার হন দৈনিক যুগান্তরের ছাতক উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন রনি। পরদিন ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে সুনামগঞ্জ জেলহাজতে প্রেরণ করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী