,

Notice :

সরকারি কলেজের ৭৫ বছর পূর্তি উদযাপনে জরুরি সভা আজ


স্টাফ রিপোর্টার ::

সুনামগঞ্জ জেলার প্রাচীন ও ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সুনামগঞ্জ সরকারি কলেজ ১৯৪৪ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। ২০১৮ সালে কলেজটি প্রতিষ্ঠার ৭৫ বছরে পদার্পণ করেছে। কলেজটির ৭৫ বছর পূর্তি উদযাপনের লক্ষ্যে ইতোমধ্যে কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রী ও শিক্ষকবৃন্দের পক্ষ থেকে ব্যাপক উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ৭৫ বছর পূর্তি উৎসব উদযাপনের অংশ হিসেবে প্রাক্তন ছাত্রছাত্রীদের রেজিস্ট্রেশন কার্যক্রমসহ অন্যান্য গুরুত্বপূর্ণ কাজ শুরুর নিমিত্তে আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরিতে জরুরি মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। এই সভায় কলেজের প্রাক্তন ছাত্রছাত্রী ও শিক্ষকবৃন্দকে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ মতামত প্রদানের অনুরোধ জানিয়েছে ‘৭৫ বৎসর পূর্তি উৎসব উদযাপন পরিষদ’।
জানা গেছে, আজকের বৈঠকে উৎসব উপলক্ষে বিভিন্ন উপকমিটি গঠিত হবে। উপকমিটিগুলো সর্বসম্মতিতে গঠন করার জন্য সকলের উপস্থিতি কামনা করেছেন সংশ্লিষ্টরা।
৭৫ বছর পূর্তি উৎসবের সদস্য সচিব অ্যাডভোকেট রুহুল তুহিন বলেন, আমরা ইতোমধ্যে অনেকগুলো সভা করেছি। সভায় নানা বিষয়ে গুরুত্বপূর্ণ পরামর্শ পেয়েছি। সেসব পরামর্শের আলোকে আজ গণবিজ্ঞপ্তির মাধ্যমে মতিবিনিময় সভা আহ্বান করা হয়েছে। আশা করি ভালো উপস্থিতি হবে। এই সভায় গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নিয়ে কার্যক্রম শুরু করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী