1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

গণপরিবহনের চালক-হেলপারের তথ্য সংগ্রহ করা হবে

  • আপডেট সময় বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮

সুনামকণ্ঠ ডেস্ক ::
ভাড়াটিয়াদের মতো গণপরিবহনের চালক, কন্ডাকটর ও হেলপারদের তথ্য সংগ্রহ করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। বুধবার জাতীয় সংসদের প্রশ্নোত্তরে সংরক্ষিত আসনের লুৎফা তাহেরের প্রশ্নের জবাবে তিনি এই তথ্য জানান।
স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, ইতোমধ্যে কিছু এলাকার গণপরিবহনের চালক, সুপাভাইজার, কন্ডাকটর ও হেলপারদের তথ্য সংগ্রহের কাজ শুরু হয়েছে। এ বিষয়ে সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও আইন-শৃঙ্খলা বাহিনীকে বিষয়টি জোরদারভাবে কার্যকর করার জন্য বলা হবে।
সংরক্ষিত আসনের সেলিনা বেগমের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নিরাপদ সড়ক আন্দোলনকারীদের দাবি ভিন্ন খাতে প্রবাহিত করতে তথ্য-প্রযুক্তির মাধ্যমে গুজব ও মিথ্যা বানোয়াট খবর প্রচারকারীদের চিহ্নিত ও গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এ ব্যবস্থা অব্যাহত রয়েছে। এছাড়া কোনও ব্যক্তি বা গোষ্ঠী উসকানিমূলক গুজব ও মিথ্যা বানোয়াট খবর প্রচার করে যেন দেশকে অস্থির করতে না পারে, সে লক্ষ্যে পুলিশি পদক্ষেপ নেওয়ার পাশাপাশি ফেসবুক ও অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে পর্যবেক্ষণে রাখাসহ গোয়েন্দা নজরদারি অব্যহত আছে। এ ধরনের কর্মকা-ে জড়িত ব্যক্তিদের বিষয়ে জনগণকে সচেতনসহ তাদের তথ্য সরবরাহে উৎসাহিত করা হচ্ছে।
স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে বুধবার মন্ত্রীদের প্রশ্নোত্তর টেবিলে উত্থাপিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com