,

Notice :

দ.সুনামগঞ্জে জেলা তথ্য অফিসের উদ্যোগে সভা

দ.সুনামগঞ্জ প্রতিনিধি ::
সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিত ও সম্পৃক্তকরণের লক্ষ্যে দক্ষিণ সুনামগঞ্জে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে জেলা তথ্য অফিসের আয়োজনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ’র সভাপতিত্বে ও জেলা তথ্য অফিসের অফিস সহকারি শরিফ আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মো. আবুল কালাম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়বুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রুবিনা বেগম।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, একটি বাড়ি একটি খামার প্রকল্প সমন্বয়কারী মো. রফিকুল ইসলাম।
সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মো. আনোয়ার হোসেন। এ সময় দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, অর্থ সম্পাদক সোহেল তালুকদার, সাংবাদিক নুরুল হক, শফিকুল ইসলাম, ইরান উদ্দিন, একটি খামার প্রকল্পের মাঠকর্মী ইমরানুল হকসহ উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত লোকজন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী