1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সাংবাদিকদের সাথে তথ্য অফিসের মতবিনিময়

  • আপডেট সময় সোমবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৮


দ.সুনামগঞ্জ প্রতিনিধি ::

প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগসমূহ, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনসাধারণকে অবহিত এবং উন্নয়ন কার্যক্রমের সম্পৃক্তকরণের লক্ষ্যে দক্ষিণ সুনামগঞ্জে কর্মরত সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা করেছে জেলা তথ্য অফিস।
সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ।
সভায় জেলা তথ্য অফিসার মো. আনোয়ার হোসেন বলেন, সরকার যে সমস্ত উন্নয়ন কার্যক্রম করে যাচ্ছে সেসব সাংবাদিকদের মাধ্যমেই প্রকাশ পাচ্ছে। সরকারের সাফল্য জনগণের দোরগোড়ায় না পৌঁছলে সে উন্নয়ন বৃথা। আবার নেতিবাচক সংবাদ সমাজকে বিরূপতার দিকে ঠেলে দেয়। এমন কোন তথ্য বা ছবি প্রকাশ করা ঠিক নয় যা মানবিকতা বিবর্জিত, সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি হয়, অন্যের ক্ষতি সাধন হয়। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ ব্রান্ডিং বিষয়ক ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার লক্ষ্যে একটি বাড়ি, একটি খামার প্রকল্প, আশ্রায়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়ক কার্যক্রম, নারীর ক্ষমতায়ন কার্যক্রম, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, কমিউনিটি ক্লিনিক, শিশু বিকাশ, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষার মাধ্যমে বিভিন্ন প্রকল্পত হাতে নেয়া হয়েছে।
সভায় আরো বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, দপ্তর সম্পাদক সোহেল তালুকদার, সাংবাদিক নুরুল হক, শফিকুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com