1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

অস্ত্র মামলায় এক ব্যক্তির ১৭ বছর কারাদণ্ড

  • আপডেট সময় সোমবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
অস্ত্র মামলায় মোহাম্মদ আলী (৪০) নামের এক ব্যক্তিকে ১৭ বছর সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। সোমবার দুপুরে স্পেশাল ট্রাইব্যুনাল-২ এর বিচারক অতিরিক্ত দায়রা জজ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন এ রায় দেন। দ-প্রাপ্ত মোহাম্মদ আলী দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পেকপাড়া গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে।
মামলা সূত্রে জানা গেছে, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সুনামগঞ্জ কোম্পানির সদস্যরা ২০১৫ সালের ১৭ জুন রাতে দোয়ারাবাজার উপজেলা থেকে মোহাম্মদ আলীকে একটি বিদেশি রিভলবার ও একটি গুলিসহ গ্রেপ্তার করেন। এ ঘটনায় র‌্যাবের এসআই রফিকুল বাদী হয়ে পরদিন দোয়ারাবাজার থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ ওই বছরের ৮ জুলাই মোহাম্মদ আলীর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে। মামলার দীর্ঘ শুনানি শেষে আদালত সোমবার মোহাম্মদ আলীকে ১৭ বছরের সশ্রম কারাদণ্ড দেন। মোহাম্মদ আলী জামিন নিয়ে পলাতক আছে।
মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন সুনামগঞ্জ জজ আদালতের অতিরিক্ত সরকারি কৌঁসুলি (এপিপি) সোহেল হোসেন। তিনি রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com