1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধর্মপাশায় আনন্দ মিছিল

  • আপডেট সময় সোমবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৮


ধর্মপাশা প্রতিনিধি ::

ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের বাদশাগঞ্জ পাবলিক হাইস্কুলটি সরকারিকরণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ, স্থানীয় এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে গতকাল সোমবার সকালে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ওইদিন সকাল সাড়ে ১১টার দিকে স্কুল ম্যানেজিং কমিটি, শিক্ষক, কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ এই আনন্দ মিছিলের আয়োজন করে। আনন্দ মিছিলটি স্কুল প্রাঙ্গণ থেকে বের হয়ে স্থানীয় বাদশাগঞ্জ বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এতে স্কুলের শিক্ষক, কর্মচারী, শিক্ষার্থীসহ নানা শ্রেণি পেশার সহ¯্রাধিক মানুষ অংশ নেন।
বাদশাগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আব্দুল হাই শাহ বলেন, ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠানটি সরকারিকরণ হওয়ায় শিক্ষক, শিক্ষার্থী, কর্মচারীসহ এলাকার সকলেই আনন্দিত। আমাদের বিদ্যালয়টি সরকারিকরণ হওয়ায় হাওরাঞ্চলের মানুষের শিক্ষার মান উন্নয়নে এই শিক্ষা প্রতিষ্ঠানটি অন্যতম ভূমিকা রাখবে বলে আমরা আশাবাদী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com