1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নদী খনন কাজ পরিদর্শনে হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের নেতৃবৃন্দ

  • আপডেট সময় শনিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
নদী খনন কাজ পরিদর্শন করেছেন হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। শুক্রবার খালিয়াজুরী উপজেলার কৃষ্ণপুর থেকে শাল্লা উপজেলার মামুদনগর পর্যন্ত নদী খনন কাজ পরিদর্শন করে তারা।
জানা যায়, গত ফেব্রুয়ারি থেকে কাজ শুরু হয়ে ৪০ কি.মি. মিটারের মধ্যে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত প্রায় ২২ কি.মি. নদী খনন কাজ করা হয়েছে। তবে খনন কাজের মাটি ফেলা নিয়ে জনমনে নানা প্রশ্ন রয়েছে। পরিদর্শন কালে নেতৃবৃন্দ খনন কাজে নিয়োজিত তিনটি ড্রেজারের মধ্যে একটি চালু রয়েছে বলে দেখতে পান। প্রতিনিধি দল খননকাজে নিয়োজিত কর্মী ও কৃষ্ণপুর বাজারে সাধারণ মানুষের সাথে কথা বলেন।
হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ানের নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন সংগঠনের সদস্য অধ্যক্ষ মো. রবিউল ইসলাম, কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক সালেহিন চৌধুরী শুভ, সাংগঠনিক সম্পাদক (দিরাই-শাল্লা) একে কুদরত পাশা, দিরাই উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক তোরণ মিয়া, সদস্য সচিব সামছুল ইসলাম সরদার খেজুর, শাল্লা উপজেলার আটগাঁও ইউনিয়ন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com