1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে আল ইসলাহ’র সম্মেলন

  • আপডেট সময় শনিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৮

জগন্নাথপুর প্রতিনিধি ::
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। আগামী নির্বাচনে নৌকা নিয়ে আপনাদের কাছে আসবো, আপনারা আবারো ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবেন।
তিনি বলেন, একটি গোষ্ঠী আমাদের বিরুদ্ধে মিথ্যাচার করে বিভেদ সৃষ্টি করতে চায়। তাদের ব্যাপারে আপনারা সতর্ক থাকবেন। তিনি আরো বলেন, জগন্নাথপুরের কয়েকটি রাস্তাঘাটের করুণ দশার কারণে মানুষ কষ্ট পাচ্ছেন। আগামীতে আমি নির্বাচিত হলে সবার আগে জগন্নাথপুরের রাস্তাঘাটের কাজ করা হবে।
শনিবার জগন্নাথপুরে স্থানীয় আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামে বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ-এর সদস্য সম্মেলনে আমন্ত্রিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ জগন্নাথপুর উপজেলা কমিটির সভাপতি মাওলানা আজমল হোসেন জামীর সভাপতিত্বে এবং পৌর কমিটির সাধারণ সম্পাদক মাওলানা নুর আহমদ ও হাফিজ আনোয়ার হোসেনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আহ্জুমানে আল ইসলাহ-এর কেন্দ্রীয় কমিটির সভাপতি আল্লামা হুছামুদ্দীন চৌধুরী।
প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির মহাসচিব অধ্যক্ষ মাওলানা একেএম মনোয়ার আলী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও ইকড়ছই সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ছমির উদ্দিন, জগন্নাথপুর উপজেলা কমিটির সভাপতি মাওলানা আবদুল মুনাইম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, মাওলানা তাজুল ইসলাম আলফাজ, মাওলানা আবদুল মুক্তাদির খান।
বক্তব্য রাখেন তালামীযের সহ-সভাপতি মুহিবুর রহমান, আল ইসলাহ-এর জগন্নাথপুর উপজেলা কমিটির সাবেক সভাপতি মুফতি গিয়াস উদ্দিন, মাওলানা আবদুল করিম ফারুকী, সুনামগঞ্জ জেলা আল ইসলাহ নেতা হাফিজ সমছু মিয়া সুজন, দিরাই উপজেলা কমিটির সভাপতি মাওলানা আবু সাঈদ সৈয়দ, জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন কমিটির সভাপতি মাওলানা তাজুল ইসলাম, পাটলি ইউনিয়ন কমিটির সভাপতি মাওলানা আমিরুল ইসলাম, মিরপুর ইউনিয়ন কমিটির সভাপতি মাওলানা আবুল বশর, চিলাউড়া-হলদিপুর ইউনিয়ন কমিটির সভাপতি মাওলানা আবদুল হাই, রাণীগঞ্জ ইউনিয়ন কমিটির সভাপতি হাফিজ সুন্দর আলী, সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন কমিটির সভাপতি মাওলানা আজিজুর রহমান, আশারকান্দি ইউনিয়ন কমিটির সভাপতি ক্বারী আবদুর রহমান, পাইলগাঁও ইউনিয়ন কমিটির সভাপতি মাওলানা হাফিজুর রহমান, তালামীযের পশ্চিম উপজেলা কমিটির সভাপতি হাফিজ তারিছ আলী, সাধারণ সম্পাদক হাফিজ সাইদুল ইসলাম, পূর্ব কমিটির সভাপতি সালেহ আহমদ ছালিক, সাধারণ সম্পাদক হাফিজ শাহ আলম।
সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মুফতি হোসাইন আহমদ ও ইসলামী সংগীত পরিবেশন করেন হাফিজ বদর উদ্দিন আল আমিন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com