,

Notice :
«» সোমবার শহীদ সিরাজ লেকে ‘ইত্যাদি’র দৃশ্যায়ন «» জামালগঞ্জের দৌলতা ব্রীজ মরণ ফাঁদ «» রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন অ্যাড. রুমেন «» আয়কর মেলা সমাপ্ত : ৪ দিনে কর আদায় সাড়ে ১২ লক্ষ টাকা «» ‘নীলাদ্রি’ নয় শহীদ সিরাজ লেক নামে ‘ইত্যাদি’ অনুষ্ঠানে প্রচারের জন্য স্মারকলিপি «» নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন : সহকারি রির্টানিং অফিসারের কাছে অভিযোগ «» মুক্তিযুদ্ধের স্মৃতিসংরক্ষণ কর্মকে প্রবল ও বেগবান করুন «» কেন্দ্রের দিকে তাকিয়ে মনোনয়ন প্রত্যাশীরা «» নির্বাচনী মাঠ ফাঁকা : প্রার্থীরা ঢাকায়, উৎকণ্ঠা উত্তেজনায় কাটছে প্রতি মুহূর্ত «» প্রশাসনের উদ্যোগ : প্রার্থীদের নির্বাচনী ব্যানার পোস্টার অপসারণ

মহিলা পরিষদের সাংগঠনিক পক্ষ শুরু

স্টাফ রিপোর্টার ::
প্রতি বছরের ন্যায় বাংলাদেশ মহিলা পরিষদ সুনামগঞ্জ জেলা শাখা এবারো তাদের সাংগঠনিক পক্ষ পালন করছে। এবারের প্রতিপাদ্য বিষয় হচ্ছে “একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলা করি, শক্তিশালী নারী সংগঠন ও নারী আন্দোলন গড়ে তুলি”। এ উপলক্ষে শনিবার বিকেলে জেলা মহিলা পরিষদের কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা শাখার সভাপতি গৌরী ভট্টাচার্য ।
সাংগঠনিক পক্ষ উদ্বোধন করেন পরিষদের সাবেক সভাপতি শীলা রায়। সাংগঠনিক সম্পাদক পাঞ্চালী চৌধুরী কর্মসূচির ধারাবাহিকতা তুলে ধরেন। এই কর্মসূচি ১৫ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী