,

Notice :
«» সোমবার শহীদ সিরাজ লেকে ‘ইত্যাদি’র দৃশ্যায়ন «» জামালগঞ্জের দৌলতা ব্রীজ মরণ ফাঁদ «» রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন অ্যাড. রুমেন «» আয়কর মেলা সমাপ্ত : ৪ দিনে কর আদায় সাড়ে ১২ লক্ষ টাকা «» ‘নীলাদ্রি’ নয় শহীদ সিরাজ লেক নামে ‘ইত্যাদি’ অনুষ্ঠানে প্রচারের জন্য স্মারকলিপি «» নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন : সহকারি রির্টানিং অফিসারের কাছে অভিযোগ «» মুক্তিযুদ্ধের স্মৃতিসংরক্ষণ কর্মকে প্রবল ও বেগবান করুন «» কেন্দ্রের দিকে তাকিয়ে মনোনয়ন প্রত্যাশীরা «» নির্বাচনী মাঠ ফাঁকা : প্রার্থীরা ঢাকায়, উৎকণ্ঠা উত্তেজনায় কাটছে প্রতি মুহূর্ত «» প্রশাসনের উদ্যোগ : প্রার্থীদের নির্বাচনী ব্যানার পোস্টার অপসারণ

এরশাদের আগমন ঘিরে মনোনয়ন প্রত্যাশীদের মহড়ার প্রস্তুতি

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদকে স্বাগত জানিয়ে সব ক’টি সংসদীয় আসনে জাপা’র মনোনয়ন প্রত্যাশীদের ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে গোটা শহর। গত রাত থেকেই বিভিন্ন উপজেলার জাপা’র দায়িত্বশীলরা শহরে অবস্থান করছেন।
আজ রোববারের সম্মেলন সফল করতে বেশ কয়েকদিন ধরেই জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও সুনামগঞ্জ-৪ আসনের এমপি অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ প্রাণান্তর প্রচেষ্টা চালিয়েছেন। কয়েকদিন যাবৎ সর্বস্তরের নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে তিনি ব্যস্ত সময় পার করেছেন।
দলীয় নেতা-কর্মীরা জানান, আজকের সমাবেশে নেতাকর্মীদের ঢল নামবে। এছাড়া প্রত্যেক সংসদীয় আসনের মনোনয়ন প্রত্যাশীরা পার্টির চেয়ারম্যান এরশাদের নজর কাড়তে নিজেদের কর্মী-সমর্থকদের দিয়ে সমাবেশস্থলে মহড়া দেবেন।
এদিকে এরশাদের আগমনে দলীয় মনোনয়ন পাওয়ার আশায় তৎপর এখন সবাই। সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) আসনে জাপা’র মনোনয়ন প্রাপ্তির দৌড়ঝাঁপে এগিয়ে আছেন জেলা জাপা’র আহ্বায়ক ও বর্তমান সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ। তাঁর নেতৃত্বে গত কয়েক দিন ধরেই প্রত্যন্ত এলাকায় মিছিল-মিটিংসহ সম্মেলন সফলের লক্ষ্যে চলছে প্রস্তুতি সভা ও শো-ডাউন। সমাবেশস্থল ঘিরে তৃণমূল নেতা-কর্মীসহ তার সমর্থকরা বড় ধরনের মহড়ায় থাকবেন বলে জানাগেছে। খোদ পার্টির চেয়ারম্যান এরশাদের উপস্থিতিতে তার নির্বাচনী এলাকায় এটা সর্ববৃহৎ সমাবেশ হিসেবে দেখানোর জন্য সব ধরনের প্রস্তুতি তিনি ইতিমধ্যে গ্রহণ করা হয়েছে।
এ আসনে অপর মনোনয়ন প্রত্যাশী সাবেক মন্ত্রী ও জাপা’র প্রেসিডিয়াম সদস্য প্রয়াত মেজর (অব.) ইকবাল হোসেন চৌধুরী ও প্রয়াত সংসদ সদস্য বেগম মমতাজ ইকবালের পুত্র ইনাম ইসমাম চৌধুরী প্রিয় সমাবেশ ঘিরে বড় ধরণের শো-ডাউনের প্রস্তুতি নিয়েছেন। এছাড়া সমাবেশস্থলে মহড়ায় থাকবে তাদের কর্মী সমর্থকরা।
একই ভাবে সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে জাপা’র মনোনয়ন প্রত্যাশী সাবেক জেলা জাপা’র সভাপতি সাবেক এমপি অ্যাড. আব্দুল মজিদ মাস্টার, সাবেক সাধারণ সম্পাদক আ.ন.ম অহিদ কনা মিয়া, জাপা’র কেন্দ্রিয় নেতা ও দোয়ারাবাজার উপজেলা জাপা’র সভাপতি আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পৃথক পৃথক মহড়ার প্রস্তুতি নেওয়া হয়েছে। শনিবার রাতে শহরের বিভিন্ন পয়েন্টে তাদের সমর্থকদের পোস্টার, ব্যানার-ফেস্টুন লাগাতে দেখা গেছে। এছাড়া অন্যান্য আসনের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীরাও প্রচার-প্রচারণায় ছিলেন তৎপর। আজকের সমাবেশ ঘিরে তারাও নিজ নিজ অবস্থান থেকে মহড়া দেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী