বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ০৮:৫৩ পূর্বাহ্ন

Notice :

আবারো আ.লীগকে ক্ষমতায় আনতে হবে : প্রতিমন্ত্রী এমএ মান্নান

স্টাফ রিপোর্টার ::
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই দেশের উন্নয়ন হয়। আ.লীগ মানেই দেশের উন্নয়ন।
তিনি আরো বলেন, আ.লীগ সরকার দেশের সার্বিক উন্নয়নে কাজ করছে। উন্নয়নের কোন ক্ষেত্রই ছাড়ছেন না প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। এই উন্নয়নের যাত্রাকে ধরে রাখতে আবারো আ.লীগকে ক্ষমতায় আনতে হবে।
শনিবার বিকেলে শহীদ আবুল হোসেন মিলনায়তনে বৃক্ষরোপণ অভিযান ও ফলদ বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সুনামগঞ্জ জেলা প্রশাসন, জেলা বন বিভাগ ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যৌথ আয়োজনে অনুষ্ঠিত মেলার আলোচনা অনুষ্ঠানে তিনি আরো বলেন, মানুষ এখন বাজার থেকে মাছের সাথে গাছও কিনে নেন। যা আমরা ছোট বেলায় দেখিনি। মানুষের মাঝে অনেক পরিবর্তন এসেছে। তিনি বলেন, হাওরাঞ্চলের উপযোগী গাছ রোপণ করতে হবে। তাই হাওরে হিজল, করচ, বরুণ গাছ রোপণে মানুষদের উৎসাহ দিতে সংশ্লিষ্ট দপ্তরের প্রতি আহ্বান জানান তিনি।
জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ-এর সভাপতিত্বে ও জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক আব্দুল মনাফের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান, অতিরিক্ত জেলা প্রশাসক মো. নুরুজ্জামান, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মোহাম্মদ আবু সাঈদ আরেফীন খান, বিভাগীয় বন কর্মকর্তা আর.এস. এম মনিরুল ইসলাম, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক বশির আহম্মদ সরকার প্রমুখ।
এর আগে বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী